ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ১৪:৪৮

প্রিন্ট

ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে সংঘর্ষে যুবক নিহত

ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে সংঘর্ষে যুবক নিহত
প্রতীকী ছবি
নড়াইল প্রতিনিধি

এলাকার আধিপাত্যকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে মাসুদ রানা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে অনিক, রাজিব ও আশিকুরসহ ১০ জন আহত হয়েছে।

নিহত মাসুদ রানা দেওয়াডাঙ্গা গ্রামের আলি আকবরের ছেলে এবং ফরিদপুরে ব্যাংকে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে যান।

স্থানীয় ও কালিয়া থানা সূত্রে জানা যায়, স্থানীয় আধিপাত্যকে কেন্দ্র করে দীর্ঘদিন দেওয়াডাঙ্গা গ্রামে আমিনুল শেখ ও কাজল মোল্যার মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে কিছুদিন নবগঙ্গা নদীর চরের বালু কাটা নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো।

এর জের ধরে বুধবার সকালে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে কাজল গ্রুপ অর্তকিত আমিনুল গ্রুপের লোকজনের ওপর হামলা করে। এ সময় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা, অনিক, রাজিব আশিকুরসহ ১০ জন গুলিবিদ্ধ হয়।

স্থানীয়রা তাদের চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে নিলে মাসুদ রানাকে ডাক্তার মৃত ঘোষণা করেন ডাক্তার। তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হলেও অন্যদের যশোর ও খুলনায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে বলে জানিয়েছেন আহতদের স্বজনেরা।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে এখন কোন মামলা হয় নাই।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত