ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বউ পেটাতে বাঁধা পেয়েই তিনজনকে হত্যা!

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:১১  
আপডেট :
 ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৪

বউ পেটাতে বাঁধা পেয়েই তিনজনকে হত্যা!

নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী-বাড়িওয়ালাসহ ৩ জন খুন হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী বাদল মিয়াকে আটক করেছে।

রোববার ভোর সাড়ে ৪টার দিকে শিবপুর উপজেলার কুমরাদি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, ঘাতক বাদল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৪৫), বাড়িওয়ালা তাজুল ইসলাম (৬০), তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০)।

পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে স্বামী বাদল মিয়ার সাথে স্ত্রী নাজমা বেগমের মনোমালিন্য চলে আসছিল। এর জেরে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। এরই মধ্যে রোববার ভোর সাড়ে ৪টার দিকে নিহত নাজমার ঘর থেকে হৈচৈ’র শব্দ শুনতে পাওয়া যায়। শব্দ পেয়ে বাড়িওয়ালা ও তার স্ত্রী মনোয়ারা বেগমসহ আশেপাশের লোকজন এগিয়ে আসে। এ সময় তারা বাদল মিয়াকে নিভৃত করার চেষ্টা তরে। এতে সে আরো ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালাও উপস্থিত লোকজনকে এলোপাথাড়ি কুপাতে থাকে। এতে ৬ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে আনার পর নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে তাজুল ইসলামকে ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত আবুল কালাম বলেন, পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্বামী বাদল মিয়াকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশি অভিযান শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত