ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৬

প্রিন্ট

দেবীদ্বারে ইউপি সদস্য গ্রেপ্তার

দেবীদ্বারে ইউপি সদস্য গ্রেপ্তার
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলা দেবীদ্বার উপজেলার ১১ নং রাজামেহার ইউনিয়ন'র ০৬ নং ওয়ার্ডের নজরুল ইসলাম মেম্বার কে বুধবার রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেন দেবীদ্বার থানা পুলিশ।

জানা যায় গত ০৬-০৫-২০২০ ইং তারিখে রাজামেহার বাজারে বিকাল চার ঘটিকার সময় রাজামেহার ইউনিয়ন এর বীর মুক্তিযুদ্ধা মৃত. আলী আকবর মেম্বারের ছেলে মোঃ আলমগীর আলম ও ছোট ছেলে নজরুল ইসলামকে রাজামেহার বাজারে প্রকাশ্যে মারধর করে নজরুল মেম্বারসহ আরো ৯ জন সন্ত্রাসী।

সন্ত্রাসীদের দায়ের কোপ এবং লোহার রড, লাঠিসোটার আঘাতে মুক্তিযোদ্ধা আলী আকবর মেম্বারের দুই ছেলে আলম আলমগীর আলম ও নজরুল ইসলাম মারাত্মক জখম হলে আলমগীর আলমের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে একটি মামলা করেন মামলা নং জিআর ১১২/২০ সেই মামলার তদন্ত করেন দেবীদ্বার থানার এসআই আব্দুর রহমান উক্ত মামলার তদন্তে সত্যতা পেয়ে নজরুল ইসলামকে গ্রেপ্তার করে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এছাড়াও নজরুল মেম্বারের বিরুদ্ধে রাজামেহার ইউনিয়নের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. আনোয়ার হোসেন কে হত্যা করার উদ্দেশ্য হামলা ও মারধর করায় মামলা হয়েছিল মামলা নং-জি আর ১৫৩/১৭, মরিচা গ্রামের নোয়াপাড়ার জেসমিন আক্তারকে গন ধর্ষন করার চেষ্টা করে না পেরে জেসমিন আক্তারকে বিবস্ত্র করে চুলাশ বাজারে নিয়ে প্রকাশ্যে নির্যাতন করেছিল পরে জেসমিন আক্তার বাদী হয়ে কুমিল্লা আদালত একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত /২০০৩ এর ৯(৪) (খ) ধারার মামলা করেন। মামলা নং সি পি ৭৪৯/১৮ উক্ত মামলাটি এখনও হাইকোর্টে চলমান আছে।

গত ২০১৮ সালে মরিচা টু চুলাশ হাইস্কুলের সড়ক থেকে ১৯৯৫/৯৬ সনে সরকার সৃজিত বন্ধ বাগান থেকে অবৈধ ভাবে প্রবেশ করে সরকারী শিশু গাছ কেটে আত্মসাৎ করার দায়ে তাহার বিরুদ্ধে সামাজিক বন আদালত কুমিল্লায় একটি মামলা হয় মামলা নং পি,ও,আর -০২/দেবী অব ২০১৮-১৯, ০২/মুরাদ অব ২০১৮-১৯, তার ছাড়াও ক্ষমতার প্রভাব দেখিয়ে এলাকার সরকারি ভূমি থেকে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি কেটে টাকা আত্মসাৎ করা, সরকারি চল্লিশ দিনের কর্মসূচির টাকা আত্মসাৎ করা, এক হাজার টাকার বিনিময়ে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা করে দেওয়াসহ নানান অভিযুগে অভিযুক্ত রয়েছেন বলে জানা যায় ওই ইউপি সদস্য।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত