ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

দুইদিন আটকে রেখে তরুণীকে গণধর্ষণ, আটক ৪

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৬

দুইদিন আটকে রেখে তরুণীকে গণধর্ষণ, আটক ৪
প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক যুবতীকে দুইদিন ধরে আটকে রেখে গ্যাং রেপের অভিযোগের শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে ৪ জনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে, গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শিববাড়ীর একটি বাড়িতে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার কোন এক সময়ে ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রামের ‘গ্যাং রেপের’ শিকার ২০ বছর বয়সী ঐ যুবতী গোবিন্দগঞ্জে আসে। এসময় কয়েকজন যুবক তাকে গোবিন্দগঞ্জ পৌরসভার ১নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে আটকে রেখে পর্যায়ক্রমে ধর্ষণ করে। দুই দিন ধরে আটকে থেকে উদ্ধার পেতে কৌশলে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) যুবতী ঐ বাড়ি থেকে বেড়িয়ে সরাসরি গোবিন্দগঞ্জ থানায় উপস্থিত হয়। এসময় তার লিখিত একটি অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গ্যাং রেপে জড়িত অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন: চাষকপাড়া গ্রামের আনোয়ারুলের ছেলে শাহাদৎ হোসেন (২০), নাচাই কোচাই (ফুলবাড়ী) গ্রামের রহমান সরকারের ছেলে জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের আ. হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫) ও থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে জাহিদ হাসান (২৭)।

একই অভিযোগে পলাতক রয়েছে চাষকপাড়া গ্রামের পচু মিয়ার ছেলে আনারুল (৩২), কুড়িপাড়া (শিববাড়ি) গ্রামের সুনিলের ছেলে নবানু (৩২)সহ অজ্ঞাত কয়েকজন।

গোবিন্দগঞ্জ থানার ওসি এ কে এম মেহেদী হাসান আটকের ঘটনা নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩), ৯(৩)/৩০ ধারায় মামলা রুজু হয়েছে। মামলা নম্বর- ৪৯। সব আসামীদের গ্রেপ্তারের আমরা কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরও পড়ুন:

> সড়ক দুর্ঘটনায় বউ শাশুড়ির মৃত্যু, আহত ৯

> স্বামীর সামনেই স্ত্রীকে ধর্ষণ করল ছাত্রলীগের কর্মীরা

> স্কুলছাত্রীকে ছিনিয়ে নিয়ে হত্যা: মিজানের বাবা-মা গ্রেপ্তার

> প্রেমে অসম্মতি: ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রীকে হত্যা

> সূপর্ণার প্রেম না অন্য কিছু !​

> স্কুলছাত্রী নীলা হত্যা: রিমান্ডে মিজানের বাবা মা

> নীলা হত্যা: প্রধান আসামি মিজানসহ তিনজন গ্রেপ্তার

  • সর্বশেষ
  • পঠিত