ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৭

প্রিন্ট

প্রেমে অসম্মতি: ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রীকে হত্যা

প্রেমে অসম্মতি: ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রীকে হত্যা
সাভার প্রতিনিধি

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নীলা রায় (১৪) নামের দশম শ্রেণিতে পড়া এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে মিজানুর রহমান নামের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক মিজানুর রহমান পলাতক রয়েছে।

গতকাল রোববার রাতে সাভার মডেল থানাধীন পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নীলা রায় মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে বাবা-মার সঙ্গে সাভার পৌর এলাকার কাজী মোকমাপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকত। সাভারের ব্যাংক কলোনি এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল নীলা রায়। অভিযুক্ত যুবক মিজানুর রহমান চৌধুরী একই এলাকার বাসিন্দা।

নীলার স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে নীলাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বখাটে যুবক মিজান। কিন্তু প্রস্তাব প্রত্যাখ্যান করার পরও ওই যুবক নীলাকে উত্ত্যক্ত করত। সর্বশেষ রোববার রাতে শ্বাসকষ্টজনিত সমস্যায় নীলাকে হাসপাতালে অক্সিজেন দিতে নিয়ে যায় তার ভাই অলক। পরে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে পালপাড়া এলাকায় তাদের গতিরোধ করে বখাটে মিজানুর। নানা ভয়ভীতি দেখানোর এক পর্যায়ে অলকের কাছ থেকে ছিনিয়ে নিয়ে নীলার বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সেই সাথে সাভার থানায় একটি মামলারও প্রক্রিয়া চলছে। প্রেম নাকি অন্য কোন বিষয়? সব মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। তবে পরিবার সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে হত্যাকাণ্ড ঘটতে পারে। অভিযুক্তকে আটকের পর মূল ঘটনা জানা যাবে।

আরো পড়ুন

যে গ্রামে প্রেম-শারীরিক সম্পর্কে বাধা নেই!​

হিন্দু মেয়ের সাথে প্রেম, শারীরিক সম্পর্ক, অতঃপর...

১১ বছরের প্রেম, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

সূপর্ণার প্রেম না অন্য কিছু !​

ছাত্রীদের শিক্ষক বললেন, ‘আমি প্রেম পিপাসু, প্রেম দিওয়ানা’​

বাংলাদেশ জার্নাল/এনকে/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত