ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

জয়পুরহাটে কচুরিপানার ভেতর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২০, ১৮:১১

জয়পুরহাটে কচুরিপানার ভেতর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কয়া সীমান্তের শালুয়া বিলের কচুরিপানার ভেতর থেকে বস্তাবন্দি হাত-পা বাঁধা গলিত অজ্ঞাত এক মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাইসুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, পাঁচবিবির কয়া সীমান্তের শালুয়া বিলে কয়েকজন জেলে মাছ ধরতে গেলে কচুরিপানার মধ্যে একেবারেই গলে যাওয়া মরদেহটি দেখতে পায়। তখন তারা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য মর্গে পাঠায়।

ধারনা করা হচ্ছে হত্যার পর লাশটি গুম করার জন্য বস্তায় করে বিলের কচুরিপানার মধ্যে লুকিয়ে রেখেছে কে বা কারা। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হবে।

পাঁচবিবি সার্কেলের সহকারী পুলিশ সুপার ইসতিয়াক আলম বাংলাদেশ জার্নালকে বলেন, বেশ কিছুদিন থেকে মরদেহটি পানির মধ্যে থাকায় একেবাইে গলে গিয়ে কঙ্কালের মতো হয়েছে। এছাড়াও হাতসহ শরীরের কিছু অংশ খসে পড়েছে। দেখে কিছুই বোঝা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে এটি পুরুষ। ময়নাতদন্তের জন্য মরদেহটি জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও ওই ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে এবং ঘটনাটি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত