ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৮:৩৪

প্রিন্ট

অপহরণ করে ঢাকায় এনে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ

অপহরণ করে ঢাকায় এনে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ
প্রতীকী ছবি
বরিশাল প্রতিনিধি

বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বাকাই গ্রামের গৃহবধূকে অপহরণ করে ঢাকার মিরপুর এলাকার একটি বাসায় ৫ দিন আটকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূর মা বাদী হয়ে রোববার রাতে নাসির উদ্দিন হাওলাদারসহ দুই দুইজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

নাসির আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের এমদাদ হাওলাদারের ছেলে। সোমবার দুপুরে নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, গত ১১ অক্টোবর বাবার বাড়ি থেকে স্বামীর কাছে ঢাকায় যাওয়ার জন্য রওয়ানা দেন নির্যাতিতা। পথিমধ্যে বাকাই বাজারের কাছে পৌঁছলে নাসিরসহ অজ্ঞাত ৩ থেকে ৪ জন মোটরসাইকেলযোগে অপহরণ করে। পরবর্তীতে ঢাকার মিরপুর-১৪'তে নাসিরের নিকট আত্মীয়ের ভাড়াটিয়া বাসায় নিয়ে ৫ দিন আটকে ধর্ষণ করে। গত ১৬ অক্টোবর রাতে নির্যাতিতা কৌশলে পালিয়ে আসে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন জানান, নির্যাতিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত