ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ০১:২৬

প্রিন্ট

নিখোঁজের ৬দিন পর অটোচালকের লাশ উদ্ধার

নিখোঁজের ৬দিন পর অটোচালকের লাশ উদ্ধার
জামালপুর প্রতিনিধি

জামালপুরে নিখোঁজের ৬ দিন পর মালেক (২৯) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

হত্যাকারীদের দেওয়া তথ্য অনুযায়ী সোমবার দুপুর ১২ টায় উপজেলার নাংলা ইউনিয়নের মুন্সিনাংলা গ্রামের বড়খাল বিল থেকে তার লাশ উদ্ধার হয়।

উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

মালেক উপজেলার বুরুঙ্গা গ্রামের দুলাল মন্ডলের ছেলে।

জানা গেছে, ১২ অক্টোবর (সোমবার) মেলান্দহ উপজেলার নয়ানগর ইউনিয়নের মালঞ্চের বুরঙ্গা গ্রাম থেকে নিখোঁজ হন অটোরিকশা মালেক। পরদিন মঙ্গলবার তার স্ত্রী রিতা বেগম মেলান্দহ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ ঘটনায় নলকুড়ি গ্রামের কালু শেখের ছেলে শফিকুল ইসলাম সাধু (৩২) ও দেওয়ানগঞ্জ উপজেলা থেকে জামাল উদ্দিনের ছেলে আমজাদ হোসেন নামে দুই ব্যক্তিকে আটক করে পুলিশ। আটক এই দুজনকে আসামি করে রোববার (১৮ অক্টোবর) নিহতের মা মালেকা বেগম একটি অপহরণ মামলা করেন।

আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার ওই অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী রিতা বেগম জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে স্বামী মালেক ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন পরিচিত সব জায়গায় খোঁজাখুঁজি করেন। মালেকের কোনো হদিস না পাওয়ায় পরদিন থানায় সাধারণ ডায়েরি করা হয়। এ ঘটনায় দুজনকে আটকের পর গতকাল শাশুড়ী মালেকা বেগম অপহরণ মামলা করেন। আটককৃতরা স্বামী মালেককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে গিয়েছিল।

মেলান্দহ থানার ওসি মো. রেজাউল করিম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মালেককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে বলে স্বীকার করেছে আটককৃতরা। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, এ ঘটনায় আটক শফিকুল ইসলাম সাধু ও তার সহযোগীদের ফাঁসির দাবিতে সোমবার বিক্ষোভ মিছিল করেন বুরুঙ্গা গ্রামের বাসিন্দারা।

আরও পড়ুন- কলাপাড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত