ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ২০:৫৪

প্রিন্ট

ধামরাইয়ে পুলিশ পরিচয়ে দিনদুপুরে ডাকাতি

ধামরাইয়ে পুলিশ পরিচয়ে দিনদুপুরে ডাকাতি
ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাই উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কে রনি আহম্মেদ নামে এক ব্যবসায়ীকে পুলিশ পরিচয়ে গতিরোধ করে পিটিয়ে আহত করা হয়েছে। পরে তার কাছ থাকা নগদ ১ লখ ৫০ হাজার টাকা, একটি ফোনসহ ব্যাংকের প্রায় ২০টি চেক ছিনিয়ে নিয়ে যায় তারা।

রোববার বেলা ১২টার দিকে ধামরাই উপজেলাধীন ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর বাসস্ট্যান্ডের পশ্চিমে বিলট্রেড কারখানার পাশে ঘটনাটি ঘটে।

এ বিষয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রনি আহম্মেদ। তিনি সাভার উপজেলার গেওরা এলাকার জসিম উদ্দিনের ছেলে। তিনি পেশায় ইট ব্যবসায়ী বলে জানা গেছে।

ভুক্তভোগী রনি জানায়, বেলা ১২টার দিকে মোটসাইকেলযোগে ইট কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ধামরাই উপজেলার কালামপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি কালো রঙের 'পুলিশ' লেখা প্রাইভেটকার আসে। গাড়িটি কালামপুর বিলট্রেড কারখানার পশ্চিম পাশে গিয়ে তার গতিরোধ করে পুলিশ পরিচয় দেয়।

পরে ছয়জন লোক গাড়ি থেকে নেমে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে ব্যাগ থেকে নগদ দেড় লাখ টাকা, একটি আইফোন ও ব্যাংকের প্রায় ২০টি চেক ছিনিয়ে নিয়ে যায়। একটি চেকের মধ্যে ১৩ লাখ টাকার এমাউন্ট বসানো ছিল। চেক লুট করে তাকে রাস্তা পাশে ফেলে দিয়ে চলে যায়।

রনি বলেন, আমার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে। প্রথমে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ধামরাই থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয় কয়েকজন বলেন, ছিনতাই করে ডাকতরা চলে যাওয়ার পর আমরা লোকটির চিৎকার শুনে ঘটনাস্থলে যাই। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়।

এ বিষয়ে ধামরাই থানার আফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ঢাকা-আরিচা মহাসড়কে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও চেক নিয়ে গেছে। এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত