ঢাকা, সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১০:৪১

প্রিন্ট

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে যাত্রী বেশে অটোচালক মুক্তার হোসেনকে (৩০) খুন করে অটোরিকশা নিয়ে পালিয়েছে গেছে দুর্বৃত্তরা। নিহত অটো চালক মুক্তার হোসেন দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের খাইবার আলীর ছেলে।

বুধবার সকাল ৮ টার দিকে দিনাজপুর সদরের ভাটিনাপুর গ্রামের গর্ভেশ্বরী নদীর পারের এক লিচু বাগানের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় অটো চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী থানার ওসি মোজাফফর হোসেন জানান, মঙ্গলবার দিনগত রাতের কোন এক সময়ে অটোচালক মুক্তার হোসেন দিনাজপুর শহর থেকে অটো চালিয়ে বাড়ি যাওয়ার সময় ভাটিনাপুর গ্রামে গভেশ্বরী নদীর পাড়ে পৌঁছলে অটোচালক মুক্তার হোসেন কে তার অটোর যাত্রী কাঠের টুকরা দিয়ে মাথায় আঘাত করে মাথা থেতলে দিয়ে অটো নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে পুলিশ স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন তিনি।

নিহতের বাবা খাইবার রহমান বলেন, আমার ছেলে অত্যন্ত নিরীহ প্রকৃতির ছিলো মঙ্গলবার সকালে অটো নিয়ে দিনাজপুর শহরে অটো চালিয়ে প্রতিদিনের ন্যায় রাত দশটার দিকে বাড়ি যায়। রাত বারোটার পর জানতে পারি এখন পর্যন্ত আমার ছেলে অটো নিয়ে বাড়ি পৌঁছে নাই। তারপর বিভিন্ন জায়গায় আমার ছেলের সন্ধানে মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়িয়েছি কিন্তু সারারাত কোথাও তার সন্ধান পায়নি।

সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায়় লিচু গাছের নিচে আমার ছেলের লাশ দেখ সনাক্ত করি । আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদেরকে অবশ্যই আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত