ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২০, ০২:৫৮

প্রিন্ট

নিখোঁজ আরিয়ানের মরদেহ পাওয়া গেলো ডোবায়

নিখোঁজ আরিয়ানের মরদেহ পাওয়া গেলো ডোবায়
চট্টগ্রাম প্রতিনিধি

মাত্র দুই সপ্তাহের জন্য মায়ের সাথে নানাবাড়ি বেড়াতে এসেছিলো ৬ বছরের শিশু ফয়সাল মেহরাব আরিয়ান। বাড়ির পাশে খেলতে গিয়ে হঠাৎ করেই নিখোঁজ।

দু’দিন পর বৃহস্পতিবার (২৯ অক্টোবর) নানাবাড়ির পাশেই একটি ডোবায় মিললো আরিয়ানের মরদেহ। বৃহস্পতিবার নগরের হালিশহর এলাকার এ ব্লক বাসস্ট্যান্ডের পাশের একটি নির্মাণাধীন ভবনের পাশের পুকুর থেকে আরয়ানের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, পরিবারের সঙ্গে বেড়াতে এসে নিখোজ হয়েছিলো আরিয়ান। নিখোঁজের তিন দিন পর চট্টগ্রাম নগরীর হালিশহর এ ব্লক আব্দুপাড়া পুকুরে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিআইডির ক্রাইম সিন ইউনিট টিম। ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা যাচাইবাছাই করা হচ্ছে।

প্রসঙ্গত, ২৭ অক্টোবর সন্ধ্যা ৬টায় নিখোঁজ হয়েছে উল্লেখ করে ওই রাতেই তার মা মারজান আক্তার পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

জানা গেছে, আরিয়ানের নানার বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে। শাপলা আবাসিক তার নানার বাসা। তার আড়াই মাসের একটি ছোট বোন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত