ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পিটিয়ে-পুড়িয়ে হত্যা: ৫ দিনের রিমান্ডে সেই মুয়াজ্জিন

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২০, ১৫:৫৪  
আপডেট :
 ১৫ নভেম্বর ২০২০, ১৬:০৬

পিটিয়ে-পুড়িয়ে হত্যা: ৫ দিনের রিমান্ডে সেই মুয়াজ্জিন
ফাইল ছবি

লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনি দিয়ে শহিদুন্নবী জুয়েলকে হত্যার পর মরদেহ পোড়ানোর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার বুড়িমারী জামে মসজিদের মুয়াজ্জিন আফিজ উদ্দিনের (৫৫) ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে আমলী আদালত ৩ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগম ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রিমান্ড আদেশপ্রাপ্ত মুয়াজ্জিন আফিজ উদ্দিন পাটগ্রাম উপজেলার ইসলামপুর এলাকার ফইমুদ্দিনের ছেলে। তিনি বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন।

আরও পড়ুন: লালমনিরহাটের ঘটনায় ৩ মামলা

এর আগে শনিবার বিকেলে মুয়াজ্জিনকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী। রোববার শুনানির দিন ধার্য করেন আদালত।

রোববার দুপুরে আমলী আদালত ৩ এ আসামি মুয়াজ্জিন আফিজ উদ্দিনকে হাজির করে পুলিশ। এ সময় রিমান্ড আবেদন শুনানি শেষে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: এবার সেই মসজিদের মুয়াজ্জিন গ্রেপ্তার

এ নিয়ে এ ঘটনায় ১১ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরই মধ্যে মুলহোতা বুড়িমারী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবুল হোসেন ওরফে হোসেন ডেকোরেটর এবং মসজিদের খাদেম জোবেদ আলীসহ ৪ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত