ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৪২ মিনিট আগে English

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ১৮:৪৬

প্রিন্ট

কাউন্সিলর হয়েই আওয়ামী লীগ থেকে বহিষ্কার

কাউন্সিলর হয়েই আওয়ামী লীগ থেকে বহিষ্কার
কাউন্সিলর জার্জিস আলম রতন

বগুড়া প্রতিনিধি

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ভোট না করায় নবনির্বাচিত কাউন্সিলর জার্জিস আলম রতনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

রতন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর। একই সাথে তার ছোট ভাই সান্তাহার পৌর আওয়ামী লীগের সদস্য খায়রুল আলম রবিনকেও বহিষ্কার করা হয়।

বুধবার দুপুরে সান্তাহার দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কুদরত-ই-এলাহী কাজল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ জানুয়ারি উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে এবং বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জার্জিস আলম রতন ও তার ছোট ভাই সান্তাহার পৌর আওয়ামী লীগের সদস্য খায়রুল আলম রবিনকে দলীয় সব পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এছাড়া তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে আবেদন পাঠানো হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত অন্যদের বিষয়ে তদন্ত করতে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু বলেন, পৌর নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে কাজ করেছেন তাদের বিষয়ে আরও তদন্ত করে দেখা হচ্ছে। প্রমাণ মিললে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত