ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

আনসার-ভিডিপি’র মাঝে বাইসাইকেল বিতরণ

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৬:৪১

আনসার-ভিডিপি’র মাঝে বাইসাইকেল বিতরণ
দিনাজপুরে আনসার-ভিডিপি’র মাঝে বাইসাইকেল বিতরণ

দিনাজপুরে ‘মুজিব শতবর্ষ উপলক্ষে’ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে ইউনিয়ন/ওয়ার্ড দলনেতা-দলনেত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে।

রোববার দুপুর ২টার দিকে জেলা আনসার ভিডিপি’র কার্যালয় হতে বাই সাইকেল বিতরণ করা হয়।

দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. আব্দুল মজিদ পিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল এ. কে. এম আসিফ ইকবাল এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ আনসার ব্যাটালিয়ন হিলি হাকিমপুর এর সহকারি পরিচালক মো. আব্দুল মোতালেব।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপি'র অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক প্রামাণিক, দিনাজপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আবু সাঈদ, বীরগঞ্জ আনসার ভিডিপি কর্মকর্তা শেখ মাহফুজুর রহমান, পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. মমিন উদ্দিন, অবসরপ্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা কাঞ্চন ব্যানার্জী, সদর উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক মর্জিনা বেগম ও পলাশ মিয়া প্রমুখ।

মতবিনিময় সভা ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপজেলা আনসার কোম্পানি কমান্ডার, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড দলনেতা-দলনেত্রীগণের মধ্যে মোট ৭২টি বাইসাইকেল এবং ৮টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত