ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:২৬  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৩

স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
ছবি- প্রতীকী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কলাবাধা এলাকা থেকে মঙ্গলবার রাতে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই স্কুলছাত্রী নিজ বাড়ির একটি কক্ষে উড়নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিলো।

নিহত হলো, কালিয়াকৈর উপজেলার কলাবধা এলাকার মো. করিম মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (১২)। সে স্থানীয় হলি মডেল পাবলিক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাসান উদৌলা জানান, স্কুলছাত্রী ফাতেমাকে বাড়িতে রেখে বাবা করিম ও মা লিপি আক্তার দুই জনই মঙ্গলবার সকালে কারখানায় কাজে চলে যায়। দুপুরে বাসায় ফিরে মেয়েকে নিয়ে এক সঙ্গে খাবার খান এবং এরপর ফের তারা কাজে চলে যান। বিকাল সাড়ে ৫ টার দিকে বাড়িতে ফিরে ফাতেমাকে খোঁজে পাচ্ছিলেন না তার মা- বাবা।

এরপর তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে তাদের একটি পরিত্যক্ত ঘরে তার লাশ গলায় উড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহতের লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষ হলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত