ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে

প্রকাশ : ০৫ মার্চ ২০২১, ০৫:২৫

প্রিন্ট

সাততলা থেকে লাফিয়ে পড়লেন নারী ব্যাংকার

সাততলা থেকে লাফিয়ে পড়লেন নারী ব্যাংকার
ছবি প্রতীকী

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ কৃষি ব্যাংকের প্রধান কার্যালয়ের সাততলা থেকে লাফ দিয়ে আত্মহত্যাচেষ্টা করে ব্যর্থ হয়েছেন ব্যাংকটির একজন নারী মহাব্যবস্থাপক (জিএম)।

গুরুতর আহতাবস্থায় ওই নারীকে উদ্ধার করে রাজধানীর শেরে বাংলা নগরের বেসরকারি একটি হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত কৃষি ব্যাংকের ওই নারী কর্মকর্তার অবস্থা গুরুতর নয়। তিনি কীভাবে পড়েছেন তা জানা যায়নি। এ বিষয়ে কেউ থানায় অভিযোগও করেননি।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল ১১টার দিকে কৃষি ব্যাংকের প্রধান কার্যালয়ের সাততলায় এক নারীর চিৎকার শোনা যায়। একপর্যায়ে দেখেন এক নারী ব্যাংকটির ছয়তলার একটি কার্নিশে অচেতন অবস্থায় পড়ে আছেন। দ্রুত তাকে নামিয়ে শেরে বাংলা নগরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তি করা হয়।

অভিযোগ উঠেছে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ওই নারী কর্মকর্তাকে মানসিক অত্যাচার করেছেন। যে কারণে তিনি আত্মহত্যার উদ্দেশ্যে সাততলা থেকে লাফিয়ে নিচে পড়ার চেষ্টা করেন।

এ বিষয়ে কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আলী হোসেন প্রধানিয়া বলেন, ধারণা করা হচ্ছে ওই নারী মহাব্যবস্থাপক সিজোফ্রেনিয়ায় আক্রান্ত। অনেক দিন ধরে তিনি অসংলগ্ন কথা বলছেন। তাকে ছুটি নিতে বলা হয়েছে। মানসিক অত্যাচারের অভিযোগ ভিত্তিহীন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত