ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

ইউএনওর ওপর হামলায় আরো পাঁচজন গ্রেপ্তার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০২১, ১৫:২৫

ইউএনওর ওপর হামলায় আরো পাঁচজন গ্রেপ্তার
উএনও এসএম মুনিম লিংকনে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মুনিম লিংকনের ওপর হামলার ঘটনায় আরও ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাসের নেতৃত্বে জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে আসামিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জীবননগর উপজেলার কাঁটাপোল গ্রামের আলিম মন্ডলের ছেলে ইভন (২২), মৃত আজিজুল মন্ডলের ছেলে রেজাউল ইসলাম (৬০), মকবুল হোসেনের ছেলে রবিউল হোসেন (৪০), পাঁকা গ্রামের সুশীল চন্দ্রের ছেলে সুভাষ (৩০) এবং পুরন্দপুর গ্রামের মৃত জেহের আলী মন্ডলের ছেলে লাল্টু (৪০)।

এ ঘটনায় এ নিয়ে গ্রেপ্তারকৃত মোট আসামির সংখ্যা দাঁড়ালো ১২ জনে।

এর আগে মঙ্গলবার রাতে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন জীবননগর থানায় রাষ্ট্রীয় কাজে বাধা প্রদানের জন্য একটি মামলা দায়ের করেন।

জীবননগর থানা পুলিশের ওসি সাইফুল ইসলাম জানান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন মঙ্গলবার রাতে দায়ের করার পর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এর আগে বুধবার রাতে ৩ জন এবং তার আগে মঙ্গলবার রাতে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছিলো। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাটাপোল গ্রামে ইটভাটার মাটি টানা ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মঙ্গলবার দুপুরে মঈদুল নামে একজন বাইসাইকেল আরোহী নিহত হয়। ঘটনা পরিদর্শনে গেলে বিক্ষুব্ধ গ্রামবাসী জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকনের ওপর হামলা চালায়।

বাংতলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত