ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

দিনদুপুরে ফিল্মি স্টাইলে বিকাশের ২২ লাখ টাকা ছিনতাই

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০২১, ০৪:৫৮  
আপডেট :
 ২১ মার্চ ২০২১, ০৮:১৮

দিনদুপুরে ফিল্মি স্টাইলে বিকাশের ২২ লাখ টাকা ছিনতাই

হবিগঞ্জের চুনারুঘাটে দিন-দুপুরে ফিল্মি স্টাইলে বিকাশের ২২ লাখ টাকা ছিনতাই করেছে একদল দূর্বৃত্ত। উপজেলার রাইছ-মিল নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময়ে বাহুবল উপজেলার মিরপুর থেকে ২২ লাখ টাকা উত্তোলন করেন বিকাশের সেল্সম্যান রিপন ও রিয়েল। পরে তারা একটি সিএনজি যোগে চুনারুঘাটের উদ্দেশ্যে রওয়ানা হন।

চুনারুঘাট উপজেলার রাইছমিল নামক স্থানে পৌছামাত্র মোটরসাইকেল আরোহী দুই সদস্যের একদল ছিনতাইকারী সিএনজিটির গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীর দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে একটি ব্যাগে রক্ষিত ২২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। বিকাশের সেল্সম্যান রিয়েল তখন সিএনজি নিয়ে ছিনতাইকারী আরোহী মোটরসাইকেলের পিছু ধাওয়া করেন।

ছিনতাইকারীরা উপজেলার গাজিগঞ্জ-সুন্দরপুর-মহাশয়ের বাজার রোড দিয়ে বাহুবল উপজেলার মিরপুরের দিকে দ্রুত বেগে ছুটে যাচ্ছিল। বিকাশের সেলম্যান রিয়েল বিষয়টি মিরপুরের এক ব্যবসায়ীকে মোবাইল ফোনে যোগাযোগ করলে তারা জানান, মিরপুর বাজারের ভুগলি স্ট্যান্ডে পৌছলে শামীম ওসমান নামে এক যুবক ও স্থানীয় কয়েকজন ব্যবসায়ী ছিনতাইকারী আরোহীর মোটর সাইকেলটির গতিরোধ করেন। কিন্তু ছিনতাইকারীরা ধারালো রামদা দিয়ে ব্যবসায়ীদের ধাওয়া দিয়ে শ্রীমঙ্গলের দিকে পালিয়ে যায়।

এ বিষয়ে চুনারুঘাট-বাহুবল ও নবীগঞ্জ উপজেলার বিকাশ পরিবেশক লুৎফুর রহমান তাহের বলেন, ‘বাহুবল উপজেলার মিরপুর থেকে ২২ টাকা উত্তোলন করে সেল্সম্যান রিয়েল। সেখান থেকেই তার পিছু নেয় সন্দেহভাজন ১ যুবক। ব্যাংকের সিসিটিভি ফুটেজ থেকে সন্দেহভাজন ওই যুবকের ছবি ও ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেল্সম্যান রিয়েল ও প্রত্যক্ষদর্শীরা ওই যুবককেই ছিনতাইকারী হিসেবে সনাক্ত করেছেন।

এ ব্যাপারে, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বলেন, বিকাশ পরিবেশক লুৎফুর রহমানের সাথে আমার কথা হয়েছে। তিনি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত