ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৫:৫৯

প্রিন্ট

ছাগল জবাই করে খাওয়ার জেরে যুবককে হত্যা

ছাগল জবাই করে খাওয়ার জেরে যুবককে হত্যা
প্রতীকী ছবি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে ক্ষেতের সবজি নষ্ট করার পর ছাগল জবাই করার খেয়ে ফেলার জেরে সবজি ক্ষেতের মালিককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সবজি ক্ষেতের মালিক আজিজুর রহমান খান (৩৫) কালীগঞ্জের জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রামের মৃত আবুল হাশেম খানের ছেলে।

বৃহস্পতিবার এ ব্যাপারে আজিজুরের স্ত্রী আসমা আক্তার (২৪) বাদী হয়ে ছাগলটির মালিক স্থানীয় মো. আজহার ইসলামের ছেলে মোস্তফাসহ ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে কালীগঞ্জের জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রামে মোস্তফার একটি ছাগল প্রতিবেশী আজিজুর রহমানের সবজি খেতে ঢুকে কিছু সবজি খেয়ে ফেলে। পরে আজিজুর রহমান ধাওয়া দিলে ছাগলটি দৌড়ে পড়ে যায়। এ সময় ছাগলটি আজিজুর ধরে নিয়ে যায়।

‘পরে রাতে আজিজুর’ রহমান ও তার লোকজন ছাগলটি জবাই করে খেয়ে ফেলে। ছাগল জবাই করে খাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আজিজুর তার বাড়ি থেকে বের হলে ছাগল জবাই করা নিয়ে মোস্তফা ও আজিজুরের মধ্যে কথাকাটাকাটি হয়।

শহিদুল ইসলাম আরও জানান, এক পর্যায়ে মোস্তফা তার লোকজন নিয়ে আজিজুরকে বেধড়ক মারধর করে। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী আছমা আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। হামলাকারী ছয়জনসহ জড়িত বেশ কয়েকজনকে মামলায় অভিযুক্ত করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সকলেই পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত