ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৩৮ মিনিট আগে

প্রকাশ : ০৯ মে ২০২১, ২০:৫৪

প্রিন্ট

অপহরণের ছয় ঘন্টা পর উদ্ধার, গ্রেপ্তার দুই

অপহরণের ছয় ঘন্টা পর উদ্ধার, গ্রেপ্তার দুই

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীর দেওলিয়াবাড়ী কলেজ গেইট এলাকা থেকে অপহরণের ছয় ঘন্টা পর সাদিয়া খানম (১৯) নামে এক পোশাকশ্রমিককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতের অভিযোগে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে নগরীর কাশিমপুর থানার লোহাকৈর এলাকা থেকে রাত তিনটার দিকে অপহৃতকে উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীর দেওলিয়াবাড়ী ভান্ডারিয়া গলির মো: মোস্তফা কবিরাজের ছেলে মো: সোহেল রানা (২৮) এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মরিচা এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে মো: রাসেল হোসেন (২৫।

সাদিয়া খানম নড়াইলের কালিয়া থানার দক্ষিণ যোগানিয়া এলাকার আব্দুল গাফফারের মেয়ে। তিনি গাজীপুর সিটির কাশিমপুরের বারেন্ডা মোল্লা মার্কেট টিপু সুলতানের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় তাছনিয়া ফেব্রিক্স নামক একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকুরী করেন।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, শনিবার রাত ৯টার দিকে ভুক্তভোগী তার বন্ধু সায়মনের সাথে একটি অনুষ্ঠানের দাওয়াত খাওয়া শেষে বাসায় ফিরছিলেন। এসময় দেওয়ালিয়াবাড়ীর কোনাবাড়ী কলেজ গেইটের সামনে আসলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাস্তার উপর অপহরণকারীরা তদের পথ রোধ করে। এক পর্যায়ে অপহরণকারীরা সায়মনকে মারধর করে সাদিয়া খানমকে নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে তথ্য নিয়ে অভিযান শুরু করে। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ রাত তিনটার দিকে কাশিমপুরের লোহাকৈর এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে। এসময় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে কোনাবাড়ি থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত