ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

আমার নয়, মায়ের মাথা ফেটেছে বোনের ঢিলে

  আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬  
আপডেট :
 ০৭ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪

আমার নয়, মায়ের মাথা ফেটেছে বোনের ঢিলে

ক্লোজআপ ওয়ান তারকা সাজু আহমেদের বিরুদ্ধে তার মা রানীজান বেগমকে গুরুতর জখমের যে অভিযোগ উঠেছে তা তার বোন ও ভাইয়ের যড়ষন্ত্র বলে দাবি করেছেন তিনি।

সোমবার রাতে মোবাইল ফোনে বাংলাদেশ জার্নালের সঙ্গে আলাপকালে এসব বলেন সাজু। এসময় বাবার জমি ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে তার বড় ভাই ও বড় বোনের সঙ্গে বিরোধ চলে আসছে বলে জানান তিনি।

সাজু আহমেদ বলেন, শুক্রবার ওই জমি নিয়ে আমার বড় বোনের সঙ্গে কথা কাটাকাটি হয়। আমি জমির অংশ দাবি করেছি বলে বড় বোন আঞ্জুমান আরা আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন। আমি মায়ের ওপর আঘাত করিনি। বোনের ছোড়া ঢিল আমার শরীরে না লেগে মায়ের মাথায় লেগেছে। আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে।

এদিকে গত রোববার সাজু আহমেদের বিরুদ্ধে মামলা করেছেন তার মা রানীজান বেগম। হত্যার উদ্দেশে হামলা ও গুরুতর জখম’এমন অভিযোগে কুড়িগ্রাম জেলার উলিপুর থানায় এজাহার দিয়েছেন তিনি। এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তদন্ত কর্মকর্তা আনিসুর রহমান।

কণ্ঠশিল্পী সাজু আহমেদ বলেন, জমি ভাগাভাগি নিয়ে গ্রামে একাধিক গ্রাম্য শালিস হয়েছে। গ্রামের লোকজন অনেক চেষ্টা করেছেন। কিন্তু আমার বোন ও বড় ভাই আমাকে আমার বাবার জমির ভাগ থেকে বঞ্চিত করেছেন। গ্রামে গেলে বাস্তবতা জানতে পাবেন।

এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, লোকমুখে না শুনে সরেজমিনে ঘুরে এলে বুঝতে পাবেন সেই দিন কী ভাবে মায়ের মাথা ফেটে গেলো। আমি আবার বলছি, আমার আঘাতে নয়, আমার বোনের আঘাতে মায়ের মাথা ফেটে গেছে।

কণ্ঠশিল্পী সাজু আহমেদ দাবি করেন, আমি রাজনীতির সঙ্গে জড়িত। জেলা আওয়ামী লীগের সদস্য হয়েছি। ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নিবার্চন করতে ইচ্ছা পোষণ করেছি। এমন খবরে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তারা আমাকে হয়রানি করতে আমার মা, বোন ও ভাইকে নানা খারাপ পরামর্শ দিচ্ছেন।

তবে সাজুর বড় বোন আঞ্জুমান আরা সাংবাদিকদের জানান, সাজু নিজের দোষ ঢাকতে তার উপর দায় চাপাচ্ছে। তিনি দাবি করেন সাজুর আঘাতে তার মা আঘাতপ্রাপ্ত হয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহের জেরে একটি ছোড়া ঢিলে’মাথায় আঘাতপ্রাপ্ত হলে কপাল কেটে যায় সাজুর মা রানীজান বেগমের। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করান। তার কপালে আটটি সেলাই লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসক। তিনি বর্তমানে হাসপাতালটিতে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত