ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

আল রশিদ ফাউন্ডেশনকে অ্যাম্বুলেন্স দিল শাহ্জালাল ইসলামী ব্যাংক

  প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:২১  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৪

আল রশিদ ফাউন্ডেশনকে অ্যাম্বুলেন্স দিল শাহ্জালাল ইসলামী ব্যাংক
আল রশিদ ফাউন্ডেশনকে অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠান। ছবি: প্রতিনিধি।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সি এস আর কার্যক্রমের অংশ হিসেবে মৃতদেহ দাফন সেবা সম্পাদনে রাজধানীর আগারগাঁও এ অবস্থিত আল-রশীদ ফাউন্ডেশকে একটি লাশবাহী ফিজিং এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ ২২ সেপ্টেম্বর ২০২১ইং তারিখে ব্যাংকের পক্ষ থেকে আল-রশীদ ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. শাহাদাত হোসাইন তসলিমের নিকট ফ্রিজিং এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

বাংলাদেশে করোনাভাইরাস মহামারির শুরু থেকেই করোনা আক্রান্ত মৃতদেহ দাফনে নিয়োজিত রয়েছে আল-রশীদ ফাউন্ডেশন। করোনা আক্রান্ত মৃতদেহ দাফনের পাশাপাশি হতদরিদ্র ও গরীব মানুষদের বিনামূল্যে পরিবহন সেবা প্রদানের জন্য শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে উক্ত লাশবাহী ফিজিং এ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়।

এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, ফকির আখতারুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী।

এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু) এবং ব্যাংকের শরীয়াহ্ বিভাগের প্রধান মাওলানা মো. ফরিদ উদ্দিন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত