ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

মায়ের উপর অভিমান করে শিশুর আত্মহত্যা!

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৯  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭

মায়ের উপর অভিমান করে শিশুর আত্মহত্যা!
ছবি- প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মোচাইনগরে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে সোহাগ (১০) নামে এক শিশুর আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোহাগ উপজেলার গাংনী ইউনিয়নের মোচাইনগর গ্রামের নওদাপাড়ার নুরুজ জামানের ছেলে। সে মোচাইনগর হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগে পড়াশোনা করতো।

পরিবারের সদস্যদের দাবি, বুধবার সকালে বাড়িতে খেলা করার সময় ফার্নিচারের কাঁচ ভেঙে ফেলে শিশু সোহাগ। এ নিয়ে তার মা তাকে বকাঝকা করে। এতে মায়ের উপর অভিমান করে সকালে সবার অজান্তে ঘরের আড়ার সাথে ওড়না নিয়ে আত্মহত্যার চেষ্টা করে সোহাগ।

এ সময় তার মা ঘটনাটি দেখে ফেলে দ্রুত ঝুলন্ত অবস্থায় সোহাগকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, পরিবারের নিকট থেকে জেনেছি শিশুটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। সকাল থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিল। রাত ১০টার দিকে শিশু সোহাগকে মৃত ঘোষণা করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত