ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

তিন শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ

  নীলফামারী প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৪

তিন শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ
ছবি: সংগৃহীত

নীলফামারী জলঢাকা উপজেলার ভিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৩ শিক্ষক করোনায় আক্রান্ত হয়েছে। স্কুলটি বন্ধের ঘোষণা করা হয়েছে। ঘটনার পর দুইদিন স্কুল বন্ধ রাখার ঘোষণা নেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ওই তিন শিক্ষকের শরীরে করোনা শনাক্ত হয়। করোনা আক্রান্ত তিন শিক্ষক হলেন- সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক আল হাসান জায়েদ বলেন, করোনার প্রাথমিক উপসর্গ দেখা দেয়ায় প্রথমে এক শিক্ষক তার নমুনা পরীক্ষা করান। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসলে আরও দুই শিক্ষকের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। এরপর শনিবার ও রোববার এই দুইদিন স্কুল বন্ধ রাখার ঘোষণা দিয়েছি। করোনা আক্রান্ত শিক্ষকরা নিজ বাড়িতে আইসোলেশনে আছেন বলেও জানান তিনি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আপাতক আগামী দুই কার্যদিবসের জন্য বিদ্যালয়টি বন্ধ ঘোষণা করা হয়েছে। সেখানকার অর্ধেক শিক্ষক এখনো করোনার টেস্ট করেনি। জরুরি ভিত্তিতে আজকের মধ্যে সবাইকে করোনার টেস্ট করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত