ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

ধর্ম-মৎস্যসহ ৪ মন্ত্রণালয়ে নতুন সচিব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২১, ১৯:৩৩

ধর্ম-মৎস্যসহ ৪ মন্ত্রণালয়ে নতুন সচিব
ফাইল ছবি

ধর্মবিষয়ক মন্ত্রণালয়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, পরিকল্পনা বিভাগ, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে (আইএমইডি) নতুন সচিব নিয়োগ দেয়া হয়েছে।

তাদের একজন গ্রেড-১-এ কর্মরত, বাকি পাঁচজন অতিরিক্ত সচিব ছিলেন। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পদোন্নতির প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) ড. অমিতাভ সরকারকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. শাহনাজ আরেফিনকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ, কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক (অতিরিক্ত সচিব) আবু হেনা মোরশেদ জামানকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব করা হয়েছে।

অন্যদিকে, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব পদে ঢাকার বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. খলিলুর রহমানকে এবং ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব পদে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব কাজী এনামুল হাসানকে নিয়োগ দেয়া হয়েছে। ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) হয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোলেমান খান।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত