ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

পরিবেশ, পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিতে ওয়ালটন এমডির বিশেষ প্রতিশ্রুতি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২১, ২০:৪০  
আপডেট :
 ১৫ নভেম্বর ২০২১, ২২:০২

পরিবেশ, পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিতে ওয়ালটন এমডির বিশেষ প্রতিশ্রুতি
পেশাগত স্বাস্থ্য, নিরাপত্তা ও পরিবেশ বিষয়ক ইএইচএস প্লেজ ব্যানারে স্বাক্ষর দিচ্ছেন ওয়ালটনের এমডি।
জার্নাল ডেস্ক

মানসম্মত পণ্য উৎপাদনের পাশাপাশি পরিবেশ, পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা (ইএইচএস—এনভায়রনমেন্ট, হেলথ অ্যান্ড সেফটি) নিশ্চিত করাও ওয়ালটনের সর্বোচ্চ অগ্রাধিকার। এরই পরিপ্রেক্ষিতে ইএইচএস বিষয়ে বিশেষ প্লেজ বা প্রতিশ্রুতি দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদ।

শনিবার (১৩ নভেম্বর, ২০২১) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক পার্কে ইএইচএস প্লেজ স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের এমডি ও সিইও গোলাম মুর্শেদ ‘ইএইচএস প্লেজ’ ব্যানারে স্বাক্ষর করে এ উদ্যোগের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, ‘গ্রাহকদের জন্য উচ্চ গুণগত মানের পণ্য উৎপাদনের পাশাপাশি সব কর্মীর পেশাগত স্বাস্থ্য, নিরাপত্তা ও পরিবেশ সুরক্ষা ওয়ালটনের সর্বোচ্চ অগ্রাধিকার। ইএইচএস-বিষয়ক রুলস বা নিরাপত্তা বিধি-নির্ধারণ, নিয়মিত তদারকি ও সেগুলো মেনে চলার ব্যাপারে কর্মীদের সচেতন করতে নুতন বিভাগ ইএইচএস চালু করা হয়েছে।’

ওয়ালটন পরিবারের সব কর্মীকে নিজ নিজ জায়গা থেকে সেফটি রুলস মেনে চলার পাশাপাশি ইএইচএস বিভাগকে প্রয়োজনীয় সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেফ্রিজারেটর বিভাগের হেড অব প্রোডাকশন ইউসুফ আলী, ইঞ্জিনিয়ারিং সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের প্রধান নিজাম উদ্দীন মজুমদার, প্রশাসন বিভাগের প্রধান ইয়াছির আল-ইমরান, কমন সার্ভিস বিভাগের সমন্বয়ক মোহাম্মদ মহাসিন সরদার, মান নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা বিভাগের প্রধান মো. তাহাসিনুল হক, ইএইচএস বিভাগের প্রধান প্রকৌশলী লিটন মোল্লা প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত