ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

হামলার শিকার সেই পোশাককর্মী মারা গেছেন

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১৭:১০

হামলার শিকার সেই পোশাককর্মী মারা গেছেন

সাভারের আশুলিয়ায় বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে রড দিয়ে পেটানোর তিনদিন পর রাকিবুল ইসলাম উজ্জল (২৪) নামের ওই পোশাককর্মী চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন।

সোমবার (৪ জুলাই) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের চিকিৎসক ইউসুফ আলী।

গত শুক্রবার আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় এই পেটানোর ঘটনা ঘটে। এঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর পরিবার।

নিহত রাকিবুল ইসলাম উজ্জ্বল বগুড়া জেলার সাড়িয়াকান্দি উপজেলার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেড’ নামে একটি পোশাক কারখানায় কাজ করে আসছিলেন তিনি।

রাকিবুল ইসলাম উজ্জ্বলের মামাতো ভাই সজিব বলেন, দীর্ঘ দিন আগে উজ্জ্বলের বন্ধু গোলাম রাব্বানীর একটি মেয়েঘটিত ঘটনায় উজ্জ্বলের মারামারি হয় জুয়েল নামে এক ছেলের সাথে। গত শুক্রবার রাতে জুয়েল উজ্জ্বল ফোন দিয়ে বাসার পাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই সুমনসহ ৫-৭ জন লোক ছিলো। উজ্জ্বল সেখান থেকে চলে আসার সময় জুয়েল তার হাত ধরে টেনে নিয়ে মাটিতে ফেলে রড দিয়ে এলোপাতাড়ি পেটায়। আমি খবর পেয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেলে নেয়া হয়। চিকিৎসা চলাকালে সোমবার সকালে আমার ভাই মারা যায় বলে জানায় ডাক্তাররা। আমরা আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে বিষয়টি জনানো হয়েছে। আমরা মরদেহ উদ্ধারে হাসপাতালে যাচ্ছি।

ভুক্তভোগীর পরিবারের সেই অভিযোগ মামলায় রুপান্তরিত হয়েছে। এছাড়া আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) রাজু মন্ডল।

সাভার মডেল থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত