ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জ হবে উন্নয়নের শহর: আনোয়ার খান এমপি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুলাই ২০২২, ১৫:৩৬  
আপডেট :
 ০৬ জুলাই ২০২২, ১৮:৪৯

রামগঞ্জ হবে উন্নয়নের শহর: আনোয়ার খান এমপি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, রামগঞ্জে উন্নয়ন হচ্ছে। এখানে বিভিন্ন ধরনের উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। আগামীতে রামগঞ্জ উন্নয়নের শহরে পরিণত হবে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে এক কোটি পাঁচ লাখ টাকা ব্যায়ে রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের খলিফার দরজা থেকে বরিয়াইশ বাজার পর্যন্ত দুই কিলোমিটার ও বরিয়াইশ ব্রিজ থেকে নোয়াগাঁও সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: শিক্ষকদের সঙ্গে আনোয়ার খান এমপির মতবিনিময়

এমপি আনোয়ার খান বলেন, রামগঞ্জে অবকাঠামো উন্নয়নে ও জনকল্যাণে যত কাজ করা দরকার, সবই করা হচ্ছে। যেভাবে উন্নয়ন হচ্ছে, আগামীতে রামগঞ্জ হবে জেলার উন্নয়নের শহর। সরকার অন্যান্য আসনের মতো রামগঞ্জকেও সমান গুরুত্ব দিচ্ছে। এই শহর দেশের এক আধুনিক শহরে পরিণত হবে।

এ সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, উপজেলা প্রকৌশলী জাহিদুল হাসান, ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন, সোহেল পাটোয়ারী, মিজানুর রহমান, জাবেদ হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান ফয়সাল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

আরো পড়ুন: রামগঞ্জে সড়ক উদ্বোধন করলেন এমপি আনোয়ার খা

আরো পড়ুন: বর্তমান সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছে: আনোয়ার খান এমপি

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত