ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে বিশেষ অভিযান, গ্রেপ্তার ২০

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ১৮:০৮

গাজীপুরে বিশেষ অভিযান, গ্রেপ্তার ২০

গাজীপুর মহানগরে পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ২৭ গ্রাম হেরোইন, ৬৬০ গ্রাম গাঁজা ও ৩২১ পিস ইয়াবাসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মহানগরের বিভিন্ন থানায় ওয়ারেন্টভুক্ত আরও ১০ জনকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে মহানগর গোয়েন্দা পুলিশ কাশিমপুর থানার সরূপাইতলী এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ ট্যাবলেটসহ একজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার পান্না (৩৬) গাজীপুর মহানগরীর সরুপাতলী এলাকার নুর মোহাম্মদের ছেলে।

জিএমপি টঙ্গী পশ্চিম থানা পুলিশ থানাধীন হাজী মাজার বস্তির হাবিব হোটেলের সামনের রাস্তা থেকে নোয়ার হোসেনকে (৩৫) ২০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যমতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে সেনা কল্যাণ ভবনের দক্ষিণের রাস্তা থেকে লিটন ওরফে গ্যাদা লিটনকে (৩৫) গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইন ও ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিএমপির কাশিমপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ১৪১ পিস ইয়াবা এবং ৬০ গ্রাম গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন, মীর শহীদ (৪১) ও আঁখি বেগম (৩৪)।

জিএমপির বাসন থানা পুলিশ থানাধীন মোগরখাল ও বাড়ীয়ালী এলাকায় অভিয়ান চালিয়ে ২ গ্রাম হেরোইনসহ দুই জনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন, মহসীন (৩৮) ও শহীদ ইসলাম (৪৬)।

টঙ্গী পূর্ব থানা পুলিশ স্থানীয় আমতলী কেরানীরটেক বস্তির বিভিন্ন এলাকা থেকে ৬০০ গ্রাম গাজা ও ৬০ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, রনি মিয়া (২৪), সুরাইয়া আক্তার (২৭) ও রনি খান (৩৩)।

জিএমপির সহকারী কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, এছাড়াও গত ২৪ ঘণ্টায় বিভিন্ন থানায় ওয়ারেন্টভুক্ত আরও ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। শুক্রবারে বিকালে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত