ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

১৪ মাসের শিশু চুরির পর ১৫ হাজার টাকায় বিক্রি

নারী গ্রেপ্তার

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩০ মে ২০২৩, ১৮:২২

১৪ মাসের শিশু চুরির পর ১৫ হাজার টাকায় বিক্রি
গ্রেপ্তারকৃত নারী। ছবি: প্রতিনিধি

সিলেটের গোয়াইনঘাট উপজেলা থেকে চুরি হওয়া ১৪ মাসের শিশু শাহজাহানকে হবিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সর্দারপুর গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভিকটিমের পরিবার গোয়াইনঘাট থানায় অপহরণ উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ নবীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে মমতা বেগম (৪৫) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে।

আটককৃত মমতা বেগম নবীগঞ্জ থানাধীন সর্দারপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

পুলিশ জানায়, মূল পরিকল্পনাকারী জাফর নামের এক ব্যক্তি পরিচয় গোপন করে ভিকটিম শাহজাহানকে চুরি করার পরিকল্পনা করেন। পরিকল্পনার অংশ হিসেবে তিনি নিজেকে অনাথ পরিচয় দিয়ে ভিকটিমের বাড়িতে অবস্থান নেন। গত ২৭ মে আসামি জাফর ভিকটিমকে অপহরণ করে হবিগঞ্জের নবীগঞ্জের মমতার কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করে পালিয়ে যান। শিশুটির পরিবার তাকে না পেয়ে গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে।

উদ্ধার করা শিশু

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শেখ মো. সেলিম জানান, অপহরণের পর ১৫ হাজার টাকায় শিশুটিকে বিক্রি করা হয়। পুলিশ শিশুটিকে উদ্ধার করেছে। অপহরণের অভিযোগে মমতা নামের এক নারীকে গ্রেপ্তার করে। বর্তমানে উদ্ধারকৃত শিশুটিকে তার মা-বাবার কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

আরও পড়ুন: শিশুকে অপহরণের পর হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত