ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

প্রতিপক্ষের হামলার ৫ দিন পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুন ২০২৩, ১১:৪৯

প্রতিপক্ষের হামলার ৫ দিন পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু
ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত জাহাঙ্গীর । ছবি: প্রতিনিধি

মনোহরদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত যুবক ৫ দিন পর শুক্রবার (১৬ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন।

নিহত জাহাঙ্গীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

অভিযোগে জানা যায়, মনোহরদীর উরুলিয়া এবং মির্জাপুর গ্রামের মধ্যে কিছুদিন আগে উরুলিয়া গ্রামের মাঠে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে সৃষ্ট অপ্রীতিকর ঘটনার জেরে ১১ জুন রাতে মোটর সাইকেলযোগে চালাকচর বাজার থেকে ২ বন্ধুসহ বাড়ী ফিরছিলো উরুলিয়া গ্রামের জাহাঙ্গীর নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। এ সময় প্রতিপক্ষ মির্জাপুর গ্রামের একদল যুবক চালাকচর উচ্চ বিদ্যসলয় সংলগ্ন স্থানের রাস্তায় পথ আটকে ধারালো অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়।

তাদের বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্রাঘাতে উরুলিয়া গ্রামের মৃত আলাল উদ্দীনের পুত্র জাহাঙ্গীর ও তার ২ সঙ্গী মারাত্মক আহত হয়। আহতদের চিকিৎসার্থে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আশন্কাজনক অবস্থায় তাদের মধ্যে জাহাঙ্গীর (২১) কে ঢাকায় প্রেরন করা হয়।

আরও পড়ুন: কিছুই চাইনা, শুধু স্বামী হত্যার বিচার চাই

এ ব্যাপারে জাহাঙ্গীরের বড় ভাই সুমন মিয়া কর্তৃক মনোহরদী থানায় একটি অভিযোগও দায়ের করা হয়।

মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান, আগে দায়ের করা মামলাটিতেই এখন হত্যা মামলার ধারা যোগ হবে। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত