ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

সালথায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহত

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ২২:৩৫

সালথায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহত
আহত কলেজ শিক্ষার্থীকে মোহাম্মাদ মিনহাজ । ছবি: প্রতিনিধি

ফরিদপুরের সালথায় পূর্ব শত্রুতার জেরে মোহাম্মাদ মিনহাজ (২০) নামে এক কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গুরুতর আহত ওই কলেজ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামের গোলপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মিনহাজ মাঝারদিয়া গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে । তিনি ফরিদপুর সরকারি ইয়াসিন কলেজের ইন্টার ফাস্ট ইয়ারের শিক্ষার্থী।

মিনহাজের বাবা ফারুক হোসেন জানান, শুক্রবার বিকেলে মিনহাজ মাঝারদিয়া বাজারে পেঁয়াজ বিক্রি করে বাড়ি ফিরছিল। পথে মাঝারদিয়া গোলপাড়ায় এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের কবির মেম্বারের সমর্থকরা তাকে রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, কবির মেম্বার সাথে আমার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে আমার কলেজে পড়ুয়া ছেলের উপর হামলা করা হয়েছে।

এসব অভিযোগ অস্বীকার করে কবির মেম্বার বলেন, কলেজে ছাত্র মিনহাজের উপর হামলার বিষয় আমি কিছুই জানি না। তবে শুনেছি মিনহাজের সাথে তার বন্ধুদের বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে মিনহাজের বন্ধুরাই তার উপর হামলা চালিয়েছে। তবে হামলাকারীরা আমার দলের লোক, এটা ঠিক।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল আলম বলেন, ওই কলেজ ছাত্রের উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করে। এ ঘটনায় মিনহাজের পরিবারকে হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দিতে বলা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত