ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, প্রধান শিক্ষক গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৬:৫৬  
আপডেট :
 ২৩ মার্চ ২০১৮, ১৬:৫৮

ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, প্রধান শিক্ষক গ্রেপ্তার

বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানির মামলায় প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শ্যাম প্রসাদ উপজেলা সদরের নগরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত। শুক্রবার ছাত্রীর মা একমাত্র শ্যাম প্রসাদকে আসামী করে ধর্ষণ চেষ্টা মামলা দায়েরের পরপরই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আগৈলঝাড়া থানার ওসি আব্দুর রাজ্জাক মোল্লা এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলা সদরের নগরবাড়ি গ্রামের দিন মজুরের কন্যা ও ওই স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রীকে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ বাসায় প্রাইভেট পড়াতো। গত ৮ মার্চ শিক্ষকের বাসায় অন্য কোন লোক না থাকার সুযোগ নিয়ে প্রাইভেট পড়া শেষ করলে অন্যান্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে অতিরিক্ত পড়ানোর কথা বলে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। ঘটনার পর থেকে ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।

মামলা দায়েরের পর পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গাজী মো. নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের বাড়ির সংলগ্ন বাগান থেকে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেপ্তার করে।

মামলার বাদী অভিযোগ করেন, তিনি ঘটনা শুনে স্কুল ম্যানেজিং কমিটির একাধিক সদস্যকে জানিয়ে বিচার দাবি করেন। তাদের কাছে কোন বিচার না পেয়ে সম্প্রতি কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের কাছে বিচার দাবি করেন। ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালী ও তার লোকজন। কোন বিচার না পেয়ে অবশেষে মামলা করেন।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত