ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় সাংবাদিক আহত

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ১৯:০০

জামালপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় সাংবাদিক আহত
সাংবাদিক কাশেম

জামালপুরে মাদকের আস্তানার সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক ও নারী ব্যবসায়ীদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি ও জামালপুর প্রেসক্লাবের সহযোগী সদস্য এম এ কাশেম। এই ঘটনায় এম এ কাশেম বাদি হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে।

মামলার এজাহারে জানা গেছে, সাংবাদিক কাশেম শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় শহরের কাচারীপাড়ার আজিম উদ্দিনের বাসায় জমজমাট মাদক বিক্রি এবং দেহ ব্যবসার সংবাদ সংগ্রহ করতে যায়। এলাকাবাসী দীর্ঘদিন যাবত এই বাড়িতে চলা অবৈধ মাদক ব্যবসা এবং নারীদের দেহ ব্যবসা নিয়ে অতিষ্ঠ হয়ে পড়ছিল। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে গেলে বাড়ির মালিক আজিম উদ্দিন ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এ সময় তার ছেলে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম, মফিজুল ইসলাম, দ্বীন ইসলাম ওরফে কালুসহ মাদকের সাথে জড়িত আরও ৫/৬ জন অর্তকিত হামলা চালায়। তারা লোহার রড, লাঠি দিয়ে কাশেমকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করার পর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে কাশেমের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

মারধরের সময় মাদক ব্যবসায়ীরা কাশেমের ক্যামেরা, গলায় স্বর্ণের ১ ভরি ওজনের চেইন, হাতের স্বর্ণের বেসলেট এবং শার্টের পকেটে থাকা ৫ হাজার ২শ’ ৩৫ টাকা ছিনিয়ে নেয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)নাসিমুল ইসলাম আসামিদের প্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন।

এদিকে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত এম এ কাশেমের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জামালপুরের সাংবাদিক সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত