ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

ছেলেকে হত্যা: বাবা-মা-ভাই গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ১৮:৫৪

ছেলেকে হত্যা: বাবা-মা-ভাই গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকা উপজেলা উড়াহাটি পশ্চিমপাড়া গ্রামে ছেলেকে হত্যা করে বসত ঘরের ভিতরে মাটিতে পুঁতে রাখার ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে ভালুকা মডেল থানা পুলিশ জামালপুর রেল স্টেশন এলাকা থেকে হত্যা মামলায় এজাহারভূক্ত ৩ আসামি বাবা,মা ও ভাইকে গ্রেপ্তার করে।

থানা সূত্রে জানা যায়, ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ ও এসআই মামলার তদন্তকারী অফিসার রোমানের নেতৃত্বে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জামালপুরে রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে নিহত জসিম উদ্দিনের বাবা সুলতান মিয়া, মাতা সুফিয়া খাতুন ও ছোট ভাই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ মাটি খুঁড়ে বস্তাবন্দি গলায় রশি পেঁচানো অবস্থায় জসিমের মরদেহ উদ্ধার করে। এ খুনের ঘটনায় নিহতের সৎ ভাই আমীর আলী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, ছেলেকে খুনের কথা মা সুফিয়া খাতুন স্বীকার করেছেন। নিহতের পিতা সুলতান ও ভাই আলমগীর জসীমের খুনের ঘটনা জানার পর পুলিশকে না জানানোই অপরাধ করেছে। এবং মরদেহ গুম করার সহযোগিতা করেছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত