ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বর্ষবরণে দাওয়াত না পেয়ে ছাত্রলীগের হামলা, ভাংচুর

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৬:৪০

বর্ষবরণে দাওয়াত না পেয়ে ছাত্রলীগের হামলা, ভাংচুর

মদন মোহন কলেজ তারাপুর ক্যাম্পাসের বর্ষবরণ অনুষ্ঠানে দাওয়াত না দেয়ায় হামলা ও ভাংচুর করেছে ছাত্রলীগের একটি গ্রুপ। এছাড়া পুরো অনুষ্ঠানটি পণ্ড করে দেয় তারা। বৃহস্পতিবার দুপুরে তারাপুর ক্যাম্পাসের পার্শ্ববর্তী আলী বাহার চা বাগানের বাংলোয় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকেই আলী বাহার চা বাগানের বাংলোয় মদন মোহন কলেজ তারাপুর ক্যাম্পাসের আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠান চলছিল। দুপুরের দিকে অনুষ্ঠান চলাকালীন সময়ে মদন মোহন কলেজ (মূল ক্যাম্পাস) থেকে ছাত্রলীগের একটি গ্রুপ সেখানে উপস্থিত হয়ে তাদেরকে দাওয়াত না দেয়ার অজুহাতে হামলা চালায়।

এসময় অনুষ্ঠানের সাউন্ড সিস্টেম ও অতিথিদের চেয়ার ভাংচুর করে তারা। এছাড়া তারা বাংলো অতিথি ভবন ও আসবাবপত্রও ভাংচুর করে। তাদের হামলায় পার্বন সাউন্ড সিস্টেমের এক কর্মচারী আহত হয়েছে।

এ ব্যাপারে বর্ষবরণ আয়োজক কমিটির সভাপতি সদস্য ফোয়াদ জানান, বিষয়টি সমঝোতার মাধ্যমে সমাধান হয়ে গেছে।

এদিকে বর্ষবরণ অনুষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনা অস্বীকার করেছে মদন মোহন কলেজ ছাত্রলীগ। কলেজ ছাত্রলীগের সভাপতি মাহদুল হাসান সানি জানান, ক্যাম্পাসের বাইরের একটি অনুষ্ঠানে কে বা কারা হামলা করেছে তা কলেজ ছাত্রলীগের জানার কথা নয়। এর সাথে মদন মোহন কলেজ ছাত্রলীগের কোনো সম্পৃক্ততা নেই বলে তিনি জানান।

এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি কল রিসিভ করেননি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত