ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

ব্লেড দিয়ে নারীর স্তন কেটে দিলেন ভুয়া চিকিৎসক

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৫

ব্লেড দিয়ে নারীর স্তন কেটে দিলেন ভুয়া চিকিৎসক

নেত্রকোনার খালিয়াজুরীতে ক্যান্সারের চিকিৎসার নামে ব্লেড দিয়ে নারীর স্তন কেটে দেওয়ার অভিযোগ উঠেছে এক ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে। সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পাঁচহাট বাজার থেকে মানিক তালুকদার নামের ওই ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তি মদন উপজেলার কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে। সে পাঁচহাট বাজারের ইকবাল হোমিও হলের মালিক। এর আগে একই দিনে পাঁচহাট গ্রামের একজন নারী মানিক তালুকদারের নামে খালিয়াজুরী থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগে বলা হয়, গত ৭ এপ্রিল পাঁচহাট বাজারের ইকবাল হোমিও হলে গেলে তাকে জানানো হয়, তিনি স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। পরে ওই নারীকে অজ্ঞান করে মানিক তালুকদার ব্লেড দিয়ে তার বাম স্তন কেটে ফেলেন।

এ ব্যপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এটিএম মাহমুদুল হক বলেন, মানিক মূলত একজন ভুয়া চিকিৎসক। গ্রেফতারের পরও মানিক তালুকদার নিজেকে হোমিও ডাক্তার হিসাবে পরিচয় দেন। তার কাছে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি। এতদিন তিনি মা ও শিশু, চর্ম, যৌন সার্জারি বিশেষজ্ঞ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। এ ব্যপারে খালিয়াজুরী থানায় মামলা হয়েছে। পরে মঙ্গলবার দুপুরে তাকে নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হয়।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত