ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৬:৫০  
আপডেট :
 ১৪ অক্টোবর ২০১৯, ১৮:৩২

কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ

নরসিংদীর মাধবদীতে ১৩ বছরের এক কিশোরীকে অপহরণের পর গণধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নারায়ণগঞ্জ ও সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপহরণকারী দলের মূল হোতাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে সাংবাদিকদের কাছে গ্রেপ্তারের বিষটি নিশ্চিত করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দেবাই গ্রামের বিল্লাল হোসেন এর ছেলে সুজন (২৭) ও তার সহযোগী একই থানার সাতগ্রাম গ্রামের মধু মিয়ার ছেলে রুবেল (২৬), ময়মনসিংহ সদর উপজেলার রহমতপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফয়সাল মিয়া (২০), লালমনিরহাট সদর থানার চরকুলাঘাপ গ্রামের শহিদুল ইসলামের ছেলে আছাদুল ইসলাম ও মানিকগঞ্জের হরিরামপুরের চালা গ্রামের নিশাত মোল্লার ছেলে শাকিল মোল্লা।

মাধবদী থানা পুলিশ জানায়, ৫ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে মাধবদীর দরগাবাড়ি এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায়। এর ৪দিন পর মেয়েটির বাবার মোবাইলে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অন্যথায় মেয়েকে মেরে ফেলার বলে হুমকি দেয়া হয়।

মেয়েকে উদ্ধারে ব্যর্থ হয়ে গত ১২ অক্টোবর শনিবার এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাধবদী থানায় মামলা দায়ের করেন কিশোরীর পিতা কবির হোসেন। এরই জেরে ধরে শনিবার সন্ধ্যায় রুবেল নামে অপহরণকারী চক্রের এক সদস্য মুক্তিপণের টাকা নিতে আশুলিয়ার নরসিংহপুর আসলে পুলিশ তাকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অন্যান অভিযুক্তদের গ্রেপ্তার করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও অপহরণ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত