ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

সিরিয়াল লেডি কিলার বাবু শেখ নাটোরে গ্রেপ্তার

  নাটোর প্রতিনিধি:

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ১৬:৩৮

সিরিয়াল লেডি কিলার বাবু শেখ নাটোরে গ্রেপ্তার

নাটোরে সিরিয়াল লেডি কিলার দুর্ধর্ষ বাবু শেখকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বাবু নাটোর, টাঙ্গাইল ও নওঁগায় ৭জন নারীকে হত্যা করেছে। নাটোরের লালপুরে একটি জোড়া খুনের হত্যা মামলার তদন্তে উঠে আসে এই দুর্ধর্ষ খুনীর কাহিনী। তার বাড়ি নওগাঁ জেলার রাণীনগর থানার হরিশপুর গ্রামে।

রোববার গণমাধ্যমের সামনে এই বিষয়ে তথ্য প্রকাশ করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এ কে এম হাফিজ আকতার। তিনি বলেন, গত ৮ অক্টোবর দিবাগত রাতে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় পরপর দুই নারীকে হত্যা করে নগদ টাকা ও স্বর্ণ নিয়ে যায় একদল চোর। এ ঘটনায় দুই থানায় পৃথক মামলা দায়েরের পর মাঠে নামে পুলিশ। তদন্তের ধারাবাহিকতায় প্রথমে নাটোরের সিংড়া থেকে গ্রেফতার করা হয় রুবেল আলীকে(২৩)। তার দেয়া তথ্যে নাটোর শহরের স্বর্ণকার লিটন খাঁ কে গ্রেফতার করা হয়।

এরপর তাদের দেয়া তথ্যে আসাদুল ইসলাম (৩৬)কে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা যায় দুই হত্যার সাথে জড়িত বাবু শেখ ও রুবেল। ১৯শে অক্টোবর বাবু সেখকে গ্রেফতার করা হয়।

বাবুকে গ্রেফতারের পর তিনি নাটোরের ৬জন নারীকে হত্যার কথা স্বীকার করেন। সিরিয়াল কিলার বাবু জানান, মাছ শিকারী বা জেলের বেশ ধারণ করে তিনি এসব হত্যাকাণ্ড চালান।

ডিআইজি আরও বলেন, বাবুকে গ্রেফতারের মধ্যদিয়ে ৮টি মামলার সবকয়টিতেই বিচার করা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • পঠিত