ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামের এএসপি তরুণীসহ আটক, গভীর রাতে বিয়ে

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ২১:৪৫

চট্টগ্রামের এএসপি তরুণীসহ আটক, গভীর রাতে বিয়ে

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কামরুল হাসানকে এক তরুণীসহ আটক করেছে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ। জেলা মহিলা পরিষদের সহযোগিতায় রংপুর মহানগরীর বনানীপাড়ার এক বাড়ি থেকে তাকে আটক করা হয়। এরপর গভীর রাতে তাদের ৫১ লাখ টাকা দেনমোহরানায় বিয়ে দেয়া হয়। বিয়ের পর পুলিশ তাদের ছেড়ে দেয়।

আরপিএমপি কোতোয়ালি থানার ওসি আবদুর রশিদ জানান, রংপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকার অভিযোগের প্রেক্ষিতে পুলিশের একটি দল মঙ্গলবার রাতে ওই অভিযান চালায়। পরে ঘটনাস্থল থেকে চট্টগ্রাম জেলা পুলিশের এপিবিএনে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কামরুল হাসানকে নগরীর বনানীপাড়ার একটি বাড়ি থেকে এক তরুণীসহ আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে জানা যায় তারা স্বামী-স্ত্রী। তারপর তাদের ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) আলতাফ হোসেন জানান, বিষয়টি থানা অবহিত। এর বেশি কিছু বলতে চাননি তিনি।

মহিলা পরিষদ রংপুরের সম্পাদিকা রোমানা জামান জানান, রোকসানা পারভীন স্মৃতি নামে এক নারীকে নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাসিন্দা ও লক্ষ্মীপুর জেলা পুলিশের এএসপি কামরুল হাসান দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দিয়ে আসছে। কিন্তু বিয়ে করছেন না। মঙ্গলবার স্মৃতির সঙ্গে দেখা করতে আসলে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা কামরুল হাসানকে আটক করে। পরে রংপুর কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ উভয়কে রংপুর কোতোয়ালি থানায় নিয়ে আসেন।

ভুক্তভোগী ওই নারী বলেন, পুলিশের ঊধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত মোতাবেক ৫১ লাখ ১ হাজার ৫৩ টাকা দেনমোহর নির্ধারণ করে বিয়ের প্রস্তুতি চলছে। দেনমোহরের এক টাকা কম হলে আমি তার বিরুদ্ধে মামলা করব।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত