ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬ আপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ০১ অক্টোবর ২০১৯, ১১:০৭

প্রিন্ট

দুই বারের উপজেলা চেয়ারম্যান এখন পাঠাও চালক

দুই বারের উপজেলা চেয়ারম্যান এখন পাঠাও চালক
জার্নাল ডেস্ক

কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু সাবেক একজন উপজেলা চেয়ারম্যান হয়েও এখন উবার চালিয়ে জীবিকা নির্বাহ করছেন।

জানা যায়, তিনি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক। তিনি টানা ১০ বছর পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। রাজুর বাবা মরহুম মাহামুদুল করিম চৌধুরীও ছিলেন সাবেক সংসদ সদস্য এবং বিএনপির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান। রাজু পেকুয়া উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত প্রতিষ্ঠাতা উপজেলা চেয়ারম্যান।

তিনি সম্প্রতি চট্টগ্রামে অ্যাপস ভিত্তিক পাঠাও, উবার, ওভাই ও সহজে মোটরসাইকেল রাইড শেয়ার করে চলছেন চট্টগ্রাম সিটির অলিগলিতে। পরিচিতজনেরা দেখে যেমন বিস্মিত হচ্ছেন আবার কেউ কেউ স্বাগত জানাচ্ছেন। তিনি এ বিষয় নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন- যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

জানা যায়, শাফায়েত আজিজ রাজু পেকুয়া উপজেলার দুই বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। যদিও এবারের নির্বাচনে তার দল (বিএনপি) অংশ না নেয়ায় তিনি নির্বাচনে লড়েননি। তার এই রাইড শেয়ারিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা। সবাই বিষয়টিকে স্বাগত জানিয়েছেন এবং তার সততার জন্য সবাই স্যালুট জানাচ্ছেন।

সাবেক এই উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা সোমবার তার ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দিয়েছেন যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকে সাধুবাদ জানিয়ে কমেন্ট করছেন। অনেকে এই তরুণ ও পরিশ্রমী নেতার স্ট্যাটাস নিজেদের ওয়ালে শেয়ার করছেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত