ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে পশু-পাখির প্রদর্শনী

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ১৬:৫৭

চাঁপাইনবাবগঞ্জে পশু-পাখির প্রদর্শনী
প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন। ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা সাড়া ১১টার দিকে প্রাণিসম্পদ অধিদপ্তর, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় ও সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এবং ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে জেলা শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বেলুন উড়িয়ে এ প্রদর্শনীর অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

পরে আলোচনাসভায় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান, ট্রেনিং অফিসার ডা. এম শফিকুল আলম, জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা. মো. এমরান আলী প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ভেটেরিনারি অফিসার ডা. মো. কবির উদ্দিন আহমেদ।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আকতার, ভাইস চেয়ারম্যান তসিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন

প্রদর্শনীতে ৫০টি স্টলে খামারি ও উদ্যোক্তারা উন্নত জাতের গরু, ষাঁড়, ঘোড়া, ছাগল, দুম্বা, গাঁড়ল, হাঁস, মুরগিসহ বিভিন্ন প্রজাতির পাখি ও প্রাণীর প্রদর্শন করে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত