ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

নেত্রকোনায় বিভাগীয় অনুর্ধ-২০ ফুটবলের বাচাই পর্ব অনুষ্ঠিত

  নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৯:২৭  
আপডেট :
 ১৩ জানুয়ারি ২০১৯, ১৯:৪৯

নেত্রকোনায় বিভাগীয় অনুর্ধ-২০ ফুটবলের বাচাই পর্ব অনুষ্ঠিত

ময়মনসিংহ বিভাগীয় অনুর্ধ্ব-২০ ফুটবল খেলোয়াড় বাছাই পর্বে ৩০ জন খেলোয়াড়কে ইয়েস কার্ড প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে নেত্রকোনা জেলা স্টেডিয়াম মাঠে বেলুন উড়িয়ে বাচাই পর্বের উদ্বোধন করেন প্রধান অতিথি ডি ডি এফ-এর মহাসচিব রুহুল আমীন তরফদার।

নেত্রকোনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সাইফ খান বিপ্লবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার মহাসচিব আশিকুর রহমান মিকু, বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের সদস্য সাবেক ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম, চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ অন্যরা।

জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিডিএফ) সভাপতি সাইফ খান বিপ্লব জানান, এই প্রক্রিয়ায় খেলোয়াড় নির্বাচন করতে ফুটবলে আবার প্রাণের সঞ্চার হয়েছে এবং সারা বাংলাদেশে ছড়িয়ে দেয়ার কথা বলেন তিনি।

বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের সদস্য সাবেক ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম বলেন, সাইফ পাওয়ার টেকের এই উদ্যেগকে সাধুবাদ জানিয়েছেন এবং এই প্রক্রিয়ার মাধ্যমে তৃণমূল থেকে সোনার ছেলেদের তুলে এনে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দিতে হবে।

এ বিষয়ে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসয়েশন মহাসচিব জানান, শক্তিশালী কোন জাতীয় টিম না থাকায় বাংলাদেশের ফুটবল একেবারেই রেংকিয়ের নিচে রয়েছে। আর এই ফুটবলকে আরো এগিয়ে নিয়ে যেতে তৃণমূল পর্যায় থেকে বাচাই করে খেলোয়াড় সংগ্রহ করে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ তৈরি করে দেয়াই এর লক্ষ।

এই প্রক্রিয়ার মাধ্যমে ফুটবল খেলাকে আগের জায়গায় ফিরিয়ে নেয়ার প্রত্যাশায় এবং আরো উজ্জীবিত করার জন্য প্রতি বছর এই উদ্যেগ নেবে সরকার, এমনটিই প্রত্যাশা নেত্রকোনাবাসীর।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত