ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২০, ২০:০০

প্রিন্ট

আনোয়ার খান এমপি তাকাফুল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান পদে পুনঃনির্বাচিত

আনোয়ার খান এমপি তাকাফুল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান পদে পুনঃনির্বাচিত
নিজস্ব প্রতিবেদক

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের ২০তম বার্ষিক সাধারণ সভায় পরিচালনা পরিষদের চেয়ারম্যান পদে পুনঃনির্বাচিত হয়েছেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

শনিবার সকাল ১০টায় ডিজিটাল প্লাটফর্মে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পরিষদের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি।

ভাইস-চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী এমদাদ, ক্লেইম কমিটির চেয়ারম্যান মো. আবুল হাশেম, নমিনেশন অ্যান্ড রিমুনারেশন কমিটির চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী, পরিচালনা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ, তাহমিনা আফরোজ, শাহনাজ পারভীন, খোরশেদ আলম খান, এএফএম মোতা‌চ্ছেম বেলাল ও বিল্লাল হো‌সেন, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি আবুল কালাম আজাদ, সিএফও মইনুল আহসান চৌধুরীসহ মোট ২০৮ জন শেয়ারহোল্ডার সভায় অংশ নেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতভাবে ২০১৯ সালের জন্য ১০ পার্সেন্ট ক্যাশ ভিত্তিতে, ২০১৯ সালের ডাইরেক্টরস রিপোর্ট, অডিটেড অ্যাকাউন্টস, অডিটরস রিপোর্ট এবং ২০২০ সালের জন্য অডিটর হিসেবে মেসার্স আর্টিজান, চার্টার্ড একাউন্টেন্ট ও কমপ্লায়েন্স অডিটর হিসেবে মেসার্স হোসেন অ্যান্ড কোম্পানি, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এর পুনর্নিয়োগ অনুমোদন করা হয়।

আরো পড়ুন

ব্যবসা নয়, সেবার জন্যই হাসপাতাল: আনোয়ার খান এমপি

‘রামগঞ্জবাসীর অহংকার এমপি আনোয়ার খান’

বাংলাদেশ জার্নাল/টিআর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত