ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৯, ১৬:২৯

প্রিন্ট

রাজধানীতে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র মিলনমেলা ও সংবর্ধনা

রাজধানীতে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র মিলনমেলা ও সংবর্ধনা
জার্নাল ডেস্ক

সম্প্রতি ব্যাংকিং সেক্টরে কর্মরত কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের কৃতিসন্তান তথা কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সংগঠন চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)-এর ব্যাংকার্স মিলনমেলা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সোসাইটির আজীবন সদস্যদের সম্মাননা প্রদান এবং সংগঠনের ওয়েবসাইট ও লোগো উম্মোচন করা হয়।

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের মহা-ব্যবস্থাপক মাইনউদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ডাচ বাংলা ব্যাংকের এসইভিপি মোহাম্মদ শহিদ উল্লাহ,এফসিএ-এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের প্রায় দু’শতাধিক ব্যাংক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদ্য পদোন্নতিপ্রাপ্ত বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মাসুম পাটোয়ারী। অনুষ্ঠানে মাসুম পাটোয়ারীকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির (সিবিএস) পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারি জোনের উপ-পুলিশ কমিশনার ফরিদউদ্দিন আহমেদ, সাউথইস্ট ব্যাংকের এসইভিপি নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, ইস্টার্ন ব্যাংকের এসইভিপি রিয়াদ মাহমুদ চৌধুরী ও হাবিবুর রহমান, এনসিসি ব্যাংকের ইভিপি আবদুল্লাহ-আল-কাফিমজুমদার, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক মোহাম্মদ জয়নাল আবেদীন খান, জনতা ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও সংগঠনের অর্থ সম্পাদক নূরুল ইসলাম মজুমদার, ট্রাস্ট ব্যাংকের এসএভিপি জনাব ইমতিয়াজআহমেদ, প্রাইম ব্যাংকের এসএভিপি ইকরামুলহক, ইসলামী ব্যাংকের এসভিপি ও সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক এ কে এম শহিদুলহক খন্দকার, মিউচুয়াল ট্রাষ্টব্যাংকের ইভিপি আব্দুল লতিফ, জুবেলি রোড চট্টগ্রাম শাখার ভিপি কাজীতারেক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের ভিপি ও সংগঠনের সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো. শাহজাহান, অগ্রণী ব্যাংকের মহা-ব্যবস্থাপক মো. কামরুজ্জামান, উপ-মহা-ব্যবস্থাপক কাজী কাদের টিপু ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার আগা আজিজুল ইসলাম চৌধুরী, শাহ্জালাল ইসলামী ব্যাংকের প্রটোকল ও জনসংযোগ বিভাগের কর্মকর্তা কে.এম. হারুনুর রশীদ, পূবালী ব্যাংকের কর্মকর্তা ও সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান ও এ. জে. এম বাহাউদ্দিন, ইসলামী ব্যাংকের কর্মকর্তা ও দপ্তর সম্পাদক মোস্তাক আহমেদ এবং জনতা ব্যাংকের কর্মকর্তা ও সংগঠনের প্রচার সম্পাদক কাজী বেলাল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত