ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৯, ১০:৫৫

প্রিন্ট

দারাজ ‘ফাটাফাটি ফ্রাইডে’র অফারগুলো দেখে নিন

দারাজ ‘ফাটাফাটি ফ্রাইডে’র অফারগুলো দেখে নিন
নিজস্ব প্রতিবেদক

বিগত চার বছরের সফলতার সূত্র ধরে আবারও এল দারাজ বাংলাদেশ আয়োজিত ‘ফাটাফাটি ফ্রাইডে’ ক্যাম্পেইন ২০১৯। এই ক্যাম্পেইন চলবে ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত। এক নজরে দেখে নিন দারাজের ফাটাফাটি অফারগুলো-

মেগা ডিল

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের বিভিন্ন অংশে প্রতিদিন আনলক হবে কোন না কোন ক্যাটাগোরিতে বিশেষ ছাড়। আপনার পছন্দের ক্যাটাগোরিগুলো থেকে বেছে নিয়ে অর্ডার করতে পারবেন মনের মত সব পণ্য। দেখে নিন বিভিন্ন ক্যাটাগোরি থেকে বাছাইকৃত লক্ষাধিক পণ্য, আর তৈরি থাকুন সেই বিশেষ দিনে দারাজ অনলাইন শপ থেকে মনের মত শপিং করার জন্য।

স্পেশাল ফ্ল্যাশ সেল

প্রতিবারের মত এইবারও ফাটাফাটি ফ্রাইডে তে থাকছে স্পেশাল ফ্ল্যাশ সেল। কিন্তু এবার রয়েছে নতুনত্ব। কারণ আপনি পাচ্ছেন দারাজের সব ক্যাটেগরির ওপর স্পেশাল ফ্ল্যাশ সেল ডিসকাউন্ট।

মেগা ভাউচার

ফাটাফাটি ফ্রাইডে মানেই ফাটাফাটি ডিসকাউন্ট, যেটা এখন দারাজ মেগা ভাউচারের কল্যাণে ক্রেতাদের জন্য উপভোগ করা সম্ভব হবে আরও বেশি সহজে। এই ক্যাম্পেইন থেকে বিভিন্ন মূল্যমাণের মেগা ভাউচার ক্রেতারা একেবারে নিশ্চিন্তেই বুঝে নিতে পারবেন।

ব্যাংক কার্ড প্রিপেমেন্ট ডিসকাউন্ট

ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে আপনি পাবেন অতিরিক্ত ছাড়। আর যথারীতি ০% ইএমআই সুবিধাতো থাকছেই, যে সকল ব্যাংকের কার্ডে আপনি অতিরিক্ত ছাড় নিশ্চিন্তে বুঝে নিতে পারবেন।

বিকাশ ক্যাশব্যাক

এটা তো একেবারে নিশ্চিত যে বিকাশ ক্যাশব্যাক ছাড়া অনলাইনে শপিং তেমন ভাবে জমেই না। আর তাই অনলাইনে শপিং আরেকটু বেশি মাত্রায় জমাতে ক্রেতাদের কাঙ্খিত বিকাশ ক্যাশব্যাক আবারো হাজির হয়েছে কিছুটা নতুন মাত্রা নিয়ে। এখন দারাজ অ্যাপ দিয়ে বিকাশ অনলাইন পেমেন্ট আরও বেশি সহজ ও নিরাপদ।

ব্যাপক ছাড়ে মোবাইল ফোন

ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের দিন থাকছে বিশেষ চমক। বিশেষ ছাড়ে পাওয়া যাবে অসাধারণ সব স্মার্ট ফোন। সীমিত স্টকের এই স্মার্টফোনগুলো কেনার জন্য ফাটাফাটি ফ্রাইডে -তে আপনি উপভোগ করতে পারবেন অকল্পনীয় ও বেশ সাশ্রয়ী মোবাইল ফোনের দাম ও ছবি। এছাড়াও থাকবে- শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, ডেইলি ফ্ল্যাশ সেল।

ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে- ১ টাকা গেম যার মাধ্যমে ক্রেতারা কুইজে অংশগ্রহণ করে ১ টাকায় জিতে নিতে পারবে ১১০সিসির একটি মোটর বাইক। এছাড়াও থাকছে- ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেসের মতন মজাদার গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন সর্বোচ্চ ৫,০০০ টাকার ভাউচারসহ নানা রকম পুরষ্কার।

ফাটাফাটি ফ্রাইডের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে- ৭৯,৫০০ টাকায় ভিশন ৫৫” এল ই ডি টিভি, ক্যানন ই ও এস ৪০০০ডি ক্যামেরা ২০,৪০০ টাকায়, ৩৮,৭৩৭ টাকায় আসুস ভিভোবুক ল্যাপটপ, শার্প এস জে ই কে ৩০১ই রেফ্রিজারেটর ৩২,৯০০ টাকায় এবং ৬৬,১৬৫ টাকায় মালদ্বীপ প্যারাডাইজ আইল্যান্ড রিসোর্ট অ্যান্ড স্পাতে ৩ রাত/৪ দিনের ট্যুর প্যাকেজ।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত