ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ২৪ মার্চ ২০২১, ১০:০৪

প্রিন্ট

সাকিবের সেই ছবি রুচির বিজ্ঞাপন

সাকিবের সেই ছবি রুচির বিজ্ঞাপন
সংগৃহীত ছবি

জার্নাল ডেস্ক

ক্রিকেট মাঠে বিস্ফোরক সাকিব আল হাসান, মাঠের বাইরেও তাই। ইদানীং এই বিস্ফোরণের শেল বেশি ছড়াচ্ছেন ক্যামেরার সামনে। বিসিবির ‘সেরা’ পরিচালক হতে চাওয়া কিংবা টেস্ট ম্যাচ ‘না’ খেলা নিয়ে বোর্ড কর্তাদের একহাত নেওয়ার কাণ্ডে এই বিশ্বসেরা অলরাউন্ডার এখন আছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। এবার সাকিব আলোচনায় এলেন ফেসবুকে একটি ছবি পোস্ট করে।

গত ২২ মার্চ সাকিব আল হাসান একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। যেখানে তাকে খুব মজা করে বার্গার খেতে দেখা যায়।

ক্যাপশনে তিনি লিখেন, ‘ইদানিং যা-ই খাচ্ছি, সবই মজা লাগছে। কেন বলুন তো?’ পোস্ট করার পরপরই ছবিটি নিয়ে ব্যাপক আলোচনায় হয়। এ ধরনের একটি ছবি পোস্ট তার ভক্তদের মধ্যে তুমুল কৌতুহল সৃষ্টি করে। তারা অনুমান নির্ভর নানা মন্তব্য সাকিবের পেইজে করেন। যদিও প্রতি উত্তরে সাকিব কিছু জানাননি।

অবশেষে সাকিবের ছবি রহস্যের অবসান হয়েছে। মঙ্গলবার রাতে নিজ ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার দিয়েছেন তিনি। সেখানে সাকিব লিখেছেন, ‘তাজা টমেটোর স্বাদে রুচি সস এবং কেচাপের সাথে যা-ই খাবেন সবই মজা লাগবে। তাই এর স্বাদ নিন আজই। #রুচিসস #সবই মজালাগে।’

ভিডিওটি স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড রুচি সস এবং কেচাপের একটি বিজ্ঞাপন। সেখানে সাকিবকে দেখা গেছে, যার সাথে ফেসবুকে পোস্ট করা ছবিটির মিল পাওয়া গেছে। প্রচারণার আগাম কৌশল বা হাইপ তৈরির উদ্দেশ্যে সাকিব তার ফেসবুক পেইজ থেকে ছবিটি আপলোড করেছিলেন। যা ব্যাপক ভাইরাল হয়েছে।

তাজা উপাদানের আসল স্বাদের রুচি সস এবং কেচাপ। তাই, রুচি সস দিয়ে সাকিব যা-ই খাচ্ছেন, সবই তার কাছে মজা লাগছে। বিজ্ঞাপনটিতে সাকিব দর্শকদেরকেও মজার সেই স্বাদ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত