ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

গৌর চন্দ্রসহ ১৩ উচ্চপদস্থ শিক্ষা কর্মকর্তার বদলি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১২:২১  
আপডেট :
 ১৮ জুলাই ২০১৮, ১২:২৫

গৌর চন্দ্রসহ ১৩ উচ্চপদস্থ শিক্ষা কর্মকর্তার বদলি

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের উপপরিচালক গৌর চন্দ্র মণ্ডলসহ ১৩ জন উচ্চপদস্থ শিক্ষা কর্মকর্তাকে বদলির সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার এসব কর্মকর্তার বদলির আদেশ দেয় শিক্ষা মন্ত্রণালয়।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে শিক্ষকদের সঙ্গে দূর্ব্যবহারসহ একাধিক অভিযোগে অভিযুক্ত ঢাকা অঞ্চলের উপপরিচালক গৌর চন্দ্র মণ্ডলকে ঢাকার তেজগাঁও শহীদ মনু মিঞা সরকারি উচ্চ বিদ্যালয়ে বদলি করা হয়েছে। দুর্নীতির অভিযোগে বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ড. মো. মোস্তাফিজুর রহমানকে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে।

এছাড়া, ঝিনাইদহের জেলা শিক্ষা কর্মকর্তা মো: মোকছেদুল ইসলামকে বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে, ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ও যশোর জেলা শিক্ষা কর্মকর্তা মুক্তিযোদ্ধার সন্তান মো: আমিনুল ইসলাম টুকুকে শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক করা হয়েছে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক এ.কে.এম মোস্তফা কামালকে ঢাকা আরমানিটোলা সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক, রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরীকে ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক, রাজশাহী পিএন গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক তৌহিদ আরাকে রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে বদলি করা হয়েছে।

একই আদেশে দুর্নীতিসহ নানা অভিযোগে অভিযুক্ত রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক মোস্তফা হাবিবকে বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক পদে পাঠানো হয়েছে। বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক আবু নুর মোহাম্মদ আনিসুল ইসলামকে ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক, ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক মো: আখতারুজ্জামানকে রংপুর অঞ্চলের উপপরিচালক করা হয়েছে।

এছাড়া আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারকে ঢাকা গভর্নমেন্ট মুসলিম হাইস্কুলের প্রধান শিক্ষক এবং নড়াইল জেলা শিক্ষা কর্মকর্তা এএসএম. আব্দুল খালেককে যশোর জেলা শিক্ষা কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত