ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিলের সাংবাদিকতা বিভাগের প্রচারাভিযান অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ২৩:১৪  
আপডেট :
 ০৫ আগস্ট ২০১৯, ২৩:৩২

ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিলের সাংবাদিকতা বিভাগের প্রচারাভিযান অনুষ্ঠিত

‘সচেতনতা গড়ে তুলি, ডেঙ্গু প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্য নিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ ধানমন্ডি এলাকায় আজ বিকেলে একটি র‌্যালির আয়োজন করে। বিভাগের উপদেষ্টা প্রথিতযশাঃ শিক্ষাবিদ অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান এই র‌্যালির উদ্বোধন করেন।বিভাগের প্রধান অধ্যাপক সেলিম আহমেদের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ধানমন্ডি, নিউমার্কেট ও হাজারীবাগ সংরক্ষিত ওয়ার্ডের কমিশনার শিরিন গাফফার অংশগ্রহণ করেন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যালিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা ডেঙ্গু রোগ প্রতিরোধে বিভিন্ন বার্তা প্রদান করেন এবং শিক্ষকেরা ডেঙ্গু রোগের কারণ ও প্রতিকার সম্পর্কে অবহিত করেন। বিভাগের সহযোগি অধ্যাপক মিডিয়া ব্যক্তিত্ব ড. শেখ শফিউল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ প্রচারাভিযানে উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ড. তৌফিক-ই-এলাহি, জ্যেষ্ঠ প্রভাষক আফতাব হোসেন, প্রভাষক এনায়েতুর রহমান ও প্রভাষক রাশেদুল ইসলাম।

এ প্রচারাভিযানের সাথে একাত্মতা ঘোষণা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ড. শাহ নিস্তার জাহান কবির, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগি অধ্যাপক ড. শেখ আবদুর রহিম, জনসংযোগ বিভাগের প্রধান আনোয়ার হাবিব কাজল ও ড্যাফোডিল টাওয়ারের আইটি কর্মকর্তা রাশেদুল হাসান।

শিক্ষার্থীদের মধ্যে প্রচারাভিযানে সমন্বয় করেন মিডিয়া কর্মী সিনথিয়া হাই ও কমিউনিকেশন ক্লাবের সভাপতি নাজিরুল ইসলাম মামুন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত