ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সানি লিওনের ফোন নাম্বার চেয়ে বিপাকে অভিনেতা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৩

সানি লিওনের ফোন নাম্বার চেয়ে বিপাকে অভিনেতা

সাবেক পর্ন তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের ব্যক্তিগত ফোন নাম্বার চেয়ে বিতর্কের মুখে পড়লেন কবীর বেদী। তিনি নাকি সানি লিওনের ফোন নম্বর চেয়েছিলেন। কিন্তু পেয়েছেন সানির স্বামী ড্যানেয়েলের নম্বর।

সম্প্রতি কবীর বেদীর নাম উল্লেখ করে এমন একটি রিপোর্ট প্রকাশ করে মুম্বাইয়ের টিনসেল টাউনের নামী একটি ওয়েব পোর্টাল। তাতে রেগে আগুন কবীর বেদী। টুইটারে তিনি এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

কবীর বেদী টুইটারে লিখেছেন, কোনও কিছু না জেনেই ওই রিপোর্ট প্রকাশ করা হয়েছে। যেটা পুরোপুরি মিথ্যা। কারণ, কবীর বেদী সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানেই সানির স্বামী ড্যানিয়েলের সঙ্গে তাঁর দেখা হয়। তখনই তিনি ড্যানিয়েলের কাছে তাঁর ফোন নম্বর চেয়েছিলেন।

কবীর বেদী স্পষ্ট জানান, সানির নম্বর চাওয়ার কোনও ইঙ্গিতও তিনি দেননি। রেগে গিয়ে কবীর বেদী আরও জানান, ওই পোর্টাল ক্ষমাপ্রার্থনা না করলে তাঁরা ওই পোর্টালের বিরুদ্ধে মানহানির মামলা করবেন। যদিও পোর্টালের তরফে এখনও কিছু জানানো হয়নি অভিনেতাকে। কবীর বেদীর প্রশ্ন, এমন ভুয়া তথ্য কোথা থেকে মিলেছে?

মডেলিং, সিনেমা, টেলিভিশন, থিয়েটার, বেতার। বিভিন্ন মাধ্যমে কবীর বেদীর ক্যারিয়ার বিস্তৃত ভারত, আমেরিকার পাশাপাশি ইউরোপেও। বিনোদনে সুদর্শন পুরুষদের মধ্যে অন্যতম কবীর বেদী। বলিউডে তাঁর প্রথম ছবি, ১৯৭১ সালে, ‘হালচাল’। এখনও পর্যন্ত অভিনয় করেছেন ষাটটিরও বেশি ভারতীয় ছবিতে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত